LIVE : রাজ্যে ৩০ এপ্রিল পর্যন্ত লকডাউন এই মাত্র ঘোষণা মুখ্যমন্ত্রীর ! হিউম্যান ফেস হিউম্যান রাইটস কড়াকড়ি কিন্তু বাড়াবাড়ি নয়

1
7880

LIVE : রাজ্যে ৩০ এপ্রিল পর্যন্ত লকডাউন এই মাত্র ঘোষণা মুখ্যমন্ত্রীর ! হিউম্যান ফেস হিউম্যান রাইটস কড়াকড়ি কিন্তু বাড়াবাড়ি নয়

BAHRS GLOBAL NEWS, 11 APR 2020
তীর্থঙ্কর মুখার্জি, কলকাতা : ৩০ এপ্রিল পর্যন্ত লকডাউন বাড়ানোর কথা ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী। এরফলে আরো ১৫ দিন বাড়ল লকডাউন। মুখ্যমন্ত্রী এদিন অনুরোধ করে বলেন কড়াকড়ি হোক বারাবারি নয়। বাংলায় তিনটি সীমান্তবর্তী এলাকা রয়েছে সেখানে বাড়তি নজড়দারির ব্যবস্থা করা হচ্ছে। বর্তমানে ৪৪ হাজার মানুষ হোম কোয়রান্টিনে আছে।
পানীয় জলের পরিষেবা চালু করা হচ্ছে। এছাড়াও অনলাইন হোম ডেলেভারি। ভিড় জমায়াতের দিকে বাড়তি নজড়দারি দেওয়া হবে। স্কুল-কলেজ জুনের ১০ তারিখ পর্যন্ত বন্ধ থাকবে। রাজ্যে “সন্ধান” অ্যাপের মাধ্যমে করোনা সংক্রামণ ব্যাক্তিদের খুজে বার করা হচ্ছে। এরপর মুখ্যমন্ত্রী জানান প্রধানমন্ত্রীর সাথে মিটিং ভালো হয়েছে।
বাংলায় এই প্রথম নববর্ষে বাইরে বেড়তে পারবেনা আমার কিছু খারাপ লাগছে কিছু করার নেই বলে জানান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ইতিমধ্যে রাজ্যে মোট আক্রান্ত ৯৫ এবং আজ নতুন করে আক্রান্ত ৬ ।
রাজ্যের প্রাপ্য জিএসটির ডিসেম্বর থেকে মার্চ পর্যন্ত আমরা প্রায় আড়াই হাজার কোটি টাকার মতো পাবে সেটে আজকের বৈঠকে প্রধানমন্ত্রীকে দিবার জন্য বলেছি। মুখ্যমন্ত্রী বলেন হিউম্যান ফেস হিউম্যান রাইটস তাই পুলিশ কে বলবো করাকরি কিন্তু বাড়াবাড়ি নয়।

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here