COVID- মুক্ত হয়েই করোনা আক্রান্ত ও দুঃস্থ পরিবারে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছে কাউন্সিলার হিমাদ্রী !

0
605

শান্তি রঞ্জন দাস, রায়গঞ্জ : করোনার প্রথম সংক্রামণ থেকে করোনার দ্বিতীয় ঢেউ-এ একি ভাবে ওয়ার্ডের করোনা আক্রান্তত পরিবার গুলির পাশে দাড়িয়েছে ১৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলার হিমাদ্রী সরকার। প্রথম বারের মতো করোনার দ্বিতীয়-ঢেউ এ ওয়ার্ডে করোনা আক্রান্ত রোগীদের বাড়ি বাড়ি নিজের হাতে তুলে দিচ্ছে প্রয়ীজন খাদ্য সামগ্রী। মাস্ক , স্যানেটাইজার, সাবান।

খাদ্য তালিকায় থাকছে চাল ৫ কেজি , ভোজ্য তেল , আলু , ডাল, সোয়াবিন, লবন। এই প্যান্ডামিক টাইমে কাউনসিলারকে এই ভাবে কাছে পেয়ে খুশি করোনা আক্রান্ত পরিবার গুলি। হিমাদ্রী বাবু জানান আমার ওয়ার্ডের করোনা আক্রান্ত পরিবার গুলি কে রায়গঞ্জ পৌরসভার উদ্যোগে “মমতার স্পর্ষে” পৌঁছে যাচ্ছে ২৭ টি ওয়ার্ডে করোনা আক্রান্ত পরিবার গুলির কাছে তৈরি করা খাবার।

পৌরসভার “মমতার স্পর্ষ” ছাড়াও আমি আমার নিজের ওয়ার্ডে সাধ্যমত পাশে থাকছি। ১৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলার হিমাদ্রী সরকার শুধু করোনা আক্রান্ত পরিবার নয় লকডাউনে দিন আনা দিন খাওয়া পরিবারগুলির গুলোর হাতে তুলে দিচ্ছেন খাদ্যসামগ্রী ও প্রয়োজনীয় ওষুধ।

করোনা আক্রান্ত পরিবার গুলির জন্য রায়গঞ্জ পৌরসভার মানবিক উদ্যোগে “মমতার স্পর্শ” প্রকল্প

রায়গঞ্জ পৌরসভার উদ্যোগে রান্না করা খাওয়ার “মমতার স্পর্শ” পৌঁছে যাচ্ছে করোনা আক্রান্ত পরিবারে। সেই প্রকল্পের উদ্বোধন হয়ে গিয়েছে রায়গঞ্জ পৌরসভার পৌরপতি ও উপ পৌরপতি অরিন্দম সরকারেরে হাত ধরে। নিয়মিত এই পরিষেবা পাচ্ছেন রায়গঞ্জ পৌরসভার ২৭ টিওয়ার্ড।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here