Covid-19 : দেশে মৃত বেড়ে ৬২, আক্রান্তের সংখ্যা ছাড়াল আড়াই হাজার !

0
155

Covid-19 : দেশে মৃত বেড়ে ৬২, আক্রান্তের সংখ্যা ছাড়াল আড়াই হাজার !

BAHRS GLOBAL NEWS, 04 APR 2020
নিজস্ব সংবাদদাতা, নয়া দিল্লি : কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের তরফেই ঘোষনা করা হয় করোনা সংক্রামণের জেরে ভারতে মৃতের সংখ্যা বেড়ে হল ৬২ । দেশে এখনো পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা ২৫৪৭ । তার মধ্যে সুস্থ্য হয়ে উঠেছেন ১৬২ জন। ফলে দেশের মধ্যে এখনও চিকিৎসাধীন রয়েছেন ২৩২২ জন। ফলে দেশের মধ্যে এখনও চিকিৎসাধীন রয়েছেন ২৩২২ জন।
লকডাউনের মধ্যেও প্রায় প্রতিদিনই দেশে আক্রান্তের সংখ্যা বেড়েই চলছে। গত ২৪ ঘন্টায় ভারতে মোট ৪৭৮ জন আক্রান্ত হয়েছেন। স্বাস্থ্যমন্ত্রকের তরফেই জানানো হয়েছে, দিল্লির নিজামুদ্দিনে তবলিঘি জামাতের জমায়েত থেকে সারা দেশে এখনও পর্যন্ত ৬৪৭ জনের শরীরে করোনা সংক্রামণ ছড়িয়েছে। দেশের মোট চোদ্দটি রাজ্য এখনও এই আক্রান্তদের খোঁজ মিলেছে।
এখনও পর্যন্ত আন্দামান এবং নিকোবর দ্বীপপুঞ্জ, অসম ,দিল্লি, হিমাচল প্রদেশ,হরিয়ানা, জম্মু কাশ্মীর, ঝারখন্ড,কর্ণাটক , মহারাষ্ট্র, রাজস্থন, তামিলনাড়ু ,তেলেঙ্গানা ,উত্তরাখন্ড এবং উত্তরপ্রদেশ মতো রাজ্য এবং কেন্দ্রশাসিত অঞ্চলগুলিতে তবলিঘি জামাতে অংশগ্রহণকারীদের মাধ্যমে সংক্রামণ ছড়িয়েছে।
এ দিনই অন্ধ্রপ্রদেশের বিজয়ওয়াড়ায় ৫৫ বছর বয়সি এক পৌড়ের মৃত্যু হয়। করোনা আক্রান্ত হয়ে এটিই অন্ধ্রের প্রথম মৃত্যু। ওই রাজ্যে মোট আক্রান্তের সংখ্যা ১৬১। জানা গিয়েছে, মৃতের ছেলে দিল্লির তবলিঘি জামাতের অনুষ্ঠানে অংশগ্রহণ করেছিলেন। তাঁর থেকেই ওই পৌড়ের শরীরে সংক্রমণ ঘটেছিল। যার জেরে অসুস্থ হয়ে পড়েন ওই পৌড়

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here