২১-এর ভার্চুয়াল সভায় মমতার বার্তা, তৃণমূল সরকার থাকলে সারা জীবন ফ্রিতে রেশন, শিক্ষা, চিকিৎসা!

0
196

২১-এর ভার্চুয়াল সভায় মমতার বার্তা, তৃণমূল সরকার থাকলে সারা জীবন ফ্রিতে রেশন, শিক্ষা, চিকিৎসা!

BAHRS GLOBAL NEWS, 21 JUL 2020
পিয়ালী সিনহা , কলকাতা : কালীঘাট থেকে ২১ জুলাইয়ের ভার্চুয়াল সভার শুরুতেই শহীদের বেদিতে পুষ্প অর্পণ করে মুখ্যমন্ত্রী ঘোষণা করেন, তৃণমূল সরকার থাকলে সারা জীবন ফ্রিতে রেশন, শিক্ষা, চিকিৎসা পাবেন রাজ্যের মানুষ। করোনা পরিস্থিতির কারণে রাজ্য সরকার আগামী জুন মাস পর্যন্ত ফ্রিতে রেশন দেওয়ার সিদ্ধান্তের কথা আগেই জানিয়েছে।
কেন্দ্রের মতো রাজ্য সরকারও ইতিমধ্যেই ৩ মাস বিনামূল্যে রেশন দিয়েছে। প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে দেওয়া ভাষণে তা নভেম্বর পর্যন্ত বাড়ানোর সিদ্ধান্ত ঘোষণা করতেই মুখ্যমন্ত্রী জানিয়ে দেন রাজ্যে ফ্রিতে রেশন দেওয়া হবে আগামী জুন মাস পর্যন্ত। এদিন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী জানিয়ে দেন, তৃণমূল সরকার থাকলে সারা জীবন ফ্রিতে রেশন, শিক্ষা, চিকিৎসার বন্দোবস্ত করা হবে রাজ্যে। উল্লেখ করে তিনি বলেন এই সরকার রাজ্যের ১০ লক্ষ মানুষকে ফ্রিতে রেশন দিচ্ছে।
মমতা বন্দ্যোপাধ্যায় নিশ্চিত ২০২১-এর নির্বাচনে তৃণমূল রাজ্যে ক্ষমতায় ফিরবে। যে কারণে তিনি বলেন, আগামী বছর সর্ববৃহৎ সভা হবে। তার প্রস্তুতি এখন থেকেই চলবে। বস্তুত তিনি এদিন কালীঘাট থেকে ২০২১-এর জন্য বার্তা দিয়ে রাখলেন।
মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এদিন অভিযোগ করেন বাংলার সরকারকে ভাঙার চক্রান্ত চলাচ্ছে। তিনি আরো বলেন কেন্দ্র বাংলাকে অসম্নান করছে। মমতা বলেন, আজ দেশে এমন একটা পরিস্থিতি তৈরি হয়েছে যে, অনেকে ভয়ে কথা বলতে পারছে না দেশে। দিল্লি, উত্তরপ্রদেশ, গুজরাত থেকে শুরু করে সারা দেশে তাণ্ডব চালানো হয়েছে বলে অভিযোগ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here