প্রচুর পরিমাণে ইয়াবা ট্যাবলেট সহ ৩ জনকে গ্রেফতার করল এসওজি ও বহরমপুর থানার পুলিশ !

14
317
প্রচুর পরিমাণে ইয়াবা ট্যাবলেট সহ ৩ জনকে গ্রেফতার করল এসওজি ও বহরমপুর থানার পুলিশ !
BAHRS GLOBAL NEWS, 15 JUN 2020
তীর্থঙ্কর মুখার্জি, মুর্শিদাবাদ : প্রচুর পরিমাণে ইয়াবা ট্যাবলেট সহ তিনজনকে গ্রেফতার করল এসওজি ও বহরমপুর থানার পুলিশ। গোপন সূত্রে খবর পেয়ে রবিবার দুপুরে বহরমপুরের রামেন্দ্রসুন্দর ত্রিবেদী সেতুর উপর থেকে দুজনকে গ্রেফতার করে পুলিশ। ধৃতদের কাছ থেকে উদ্ধার হয় ২০ হাজার ইয়াবা ট্যাবলেট।
এখান থেকে জাব্বার শেখ ও মানিক সরকারকে গ্রেফতার করে পুলিশ। ধৃতদের জিজ্ঞাসাবাদ করে এদিন সন্ধ্যায় জলঙ্গীর রায়পাড়া এলাকা থেকে জাকির হোসেন নামে আরও একজনকে গ্রেফতার করে পুলিশ। তার কাছ থেকে উদ্ধার হয় আরও ১২ হাজার ইয়াবা ট্যাবলেট।
দুবারে অভিযানে মোট ৩২ হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ। সোমবার ধৃতদের কোর্টে তোলা হয়। ধৃতদের জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের পুলিশি হেফাজতের আবেদন করেছে পুলিশ। রবিবার বহরমপুরের জেলা পুলিশ সুপার কার্যালয়ে সাংবাদিক বৈঠক করে একথা জানান মুর্শিদাবাদ পুলিশ জেলার পুলিশ সুপার কে সবরি রাজকুমার।

14 COMMENTS

  1. hydra сайт, конечно же, реализует защищенность в глобальной интернет-сети, и все же, этой защищенности недостаточно и заниматься с платформой с обычного интернет-браузера невозможно. При открытии вебсайта используя обыкновенный для вас браузер интернет-провайдер проследит все разделы, на какие вы входили, и настолько подозрительная активность заинтересует структуры правопорядка. Вследствие этого нужно задуматься о дополнительной безопасности.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here