এক শিক্ষিকাকে টানা ধর্ষণ করে যাওয়ার অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেস নেতার বিরুদ্ধে !

21
489

এক শিক্ষিকাকে টানা ধর্ষণ করে যাওয়ার অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেস নেতার বিরুদ্ধে !

BAHRS GLOBAL NEWS, 05 MAY 2020
অমিত সরকার, কোচবিহার : এক শিক্ষিকাকে টানা ধর্ষণ করে যাওয়ার অভিযোগ উঠল দিনহাটার এক প্রভাবশালী তৃণমূল কংগ্রেস নেতার বিরুদ্ধে। গতকাল রাতে ওই ঘটনা নিয়ে দিনহাটা থানায় অভিযোগ দায়ের করা হয়। এরপরেই দিনহাটা হাসপাতালে ধর্ষণের শিকার ওই মহিলার ডাক্তারি পরীক্ষার হয়। এদিন দিনহাটা আদালতে তাঁর গোপন জবান বন্দি নেওয়া হয়েছে বলে জানা গিয়েছে।ওই ঘটনায় অভিযুক্ত তৃণমূল কংগ্রেসের প্রভাবশালী ওই নেতার নাম নূর আলম হোসেন। তিনি এক সময় দিনহাটা ১ নম্বর ব্লকের কার্যকারী সভাপতি পদে ছিলেন।

 

বর্তমানে তিনি কোচবিহার জেলা পরিষদের কর্মাধ্যক্ষ পদে রয়েছেন। দিনহাটায় দলের যে কোন কর্মসূচীতে ওই নেতাকে সামনের সাড়িতে দেখা যায়। করোনা ও লক ডাউন পরিস্থিতিতে এমন একজন নেতার বিরুদ্ধে অভিযোগ উঠে আসায় রীতিমত অসস্তিতে পড়তে হয়েছে তৃণমূল কংগ্রেসের জেলা নেতৃত্বকে।
নির্যাতিতা তাঁর অভিযোগ, এক সময় নূর আলম হোসেনের সাথে তাঁদের পরিবারের সুসম্পর্ক গড়ে ওঠে। এরপরেই কু প্রস্তাব দিতে শুরু করে। কিন্তু তাঁর প্রস্তাব প্রত্যক্ষান করলে হুমকি দিতে শুরু করে বলে অভিযোগ। এরপরেই ২০১৯ সালের ২৬ অক্টোবর তাঁকে বাড়িতে একা পেয়ে জোর করে ধর্ষণ করে ওই তৃণমূল কংগ্রেস নেতা।
আর ধর্ষণের সময় ছবি তুলে নিয়ে নিয়মতি ভাবে ব্ল্যাকমেল করে টানা ধর্ষণ করতে থাকে। চলে প্রানে মারার হুমকিও। শেষ পর্যন্ত ভয়কে উপেক্ষা করে পুলিশ প্রশাসনের দ্বারস্থ হয় ওই নির্যাতিতা।যদিও অভিযুক্ত তৃণমূল নেতা নূর আলম হোসেন জানিয়েছেন, “ওই পরিবারের সাথে তাঁর সুসম্পর্ক।

কোচবিহার জেলা পরিষদের কর্মাধ্যক্ষের বিরুদ্ধে
ওঠা ধর্ষণের অভযোগ রাজনৈতিক অভিসন্ধি রয়েছে বলে জানালেন।

কিন্তু কেন এমন অভিযোগ করা হল বুঝতে পারছেন না। এর পিছনে কোন রাজনৈতিক অভিসন্ধি রয়েছে বলে তিনি মনে করছেন। বিষয়টি নিয়ে তিনি ওই পরিবারের সাথে কথাও বলবেন বলে জানিয়েছেন।

21 COMMENTS

  1. ссылка на гидру в тор это самая широкая торговая платформа нелегальных товаров в России и государствах СНГ. Тут можно купить такие товары как психоделические препараты, разные стимуляторы, опиаты, хим реактивы и конструкторы, энетеогены, марихуана, экстази, диссоциативы, всевозможные эйфоретики, всевозможные аптечные препараты, кроме того возможно тайно обналичить Ваши биткоины и приобрести всевозможные типы документов разных государств. На трейдерской площадке гидра совершается множество заявок ежедневно, сотни тысяч удовлетворенных клиентов и позитивных отзывов. Наш интернет-портал помогает всем покупателям иметь надежный вход к трейдерской площадке гидра и ее товарам и услугам. Гидра онион открыта в тор браузере, ссылку на актуальное рабочее зеркало можно записать выше, достаточно надавить на кнопку СКОПИРОВАТЬ.

  2. Каким способом зайти на hydra? Таким моментом озадачены все участники гидры, ежедневно необходимо отыскивать работающее зеркало гидры т.к. каждый день зеркала блокируются властью и входа к ресурсу не существует, использовать VPN непросто и недешево, тор на британском языке, что тоже далеко не всем подходит. Специально для наибольшего упрощения этой задачи мы разработали сайт. Для раскрытия гидра зеркало Вам нужно перейти по действующему рабочему зеркалу показанному перед этим либо скопировать гиперссылку для тор браузера которая точно также указана на страничках нашего ресурса и открыть ее в тор браузере, после чего зарегистрироваться, дополнить счет и радоваться покупкам. Не забывайте при этом помогать совершенствованию портала обмениваетесь нашим ресурсом с приятелями и родственниками.

  3. Дальше немного подробней рассмотрим, каким образом работать с платформой, поскольку тут есть набор специфик, какие необходимо учитывать. Поэтому поэтапно разберем вопрос работы с проектом, покупку товаров и их реализацию. Независимо от того момента, с какой целью вы вошли на гидра, портал потребует регистрации для выполнения операций.

  4. I’m very happy to discover this page. I need to to thank you for ones time just for this fantastic read!
    I definitely really liked every little bit of it and I have you bookmarked to
    check out new things in your blog.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here