প্রয়াতো হলেন অজয় দেবগনের ভাই পরিচালক অনিল দেবগন!

11
144

প্রয়াতো হলেন অজয় দেবগনের ভাই পরিচালক অনিল দেবগন !

অমিত মিশ্রা,মুম্বই : বলিউড অভিনেতা অজয় ​​দেবগনের কাকাতো ভাই, পরিচালক অনিল দেবগন সোমবার মারা গিয়েছেন। মৃত্যু কালে তাঁর বয়স হয়েছিল ৫১ বছর। অজয় দেবগন তার কাকাতো ভাই অনিলের মৃত্যুর খবরটি টুইট করে জানান।

অজয় টুইট করেছেন, “আমি গত রাতে আমার ভাই অনিল দেবগনকে হারিয়েছি। তাঁর অকাল মৃত্যু আমাদের পরিবারকে হৃদয়গ্রাহী করে দিয়েছে। এডিএফএফ এবং আমি তার উপস্থিতি খুব মিস করব। তাঁর আত্মার শান্তির জন্য সকলেই প্রার্থনা করবেন। মহামারীর কারণে আমাদের ব্যক্তিগত প্রার্থনা সভা হবে না বলেও জানান।
অনিল দেবগন রাজু চাচা, ব্ল্যাকমেল এবং হাল-ই-দিলের মতো চলচ্চিত্র পরিচালনার জন্য পরিচিত ছিলেন। তিনি ছিলেন অজয় ​​দেবগন অভিনীত সোন অফ সারদার ও সৃজনশীলের মতো ফিল্মের পরিচালক।
অনিল সহকারী পরিচালক হিসাবে তিনি,ফুল অর কাটে, জান, ইতিহাস এবং প্যার তোহ হোনা হি থা এর মতো ছবিতে তাঁর কেরিয়ার শুরু করেছিলেন।

11 COMMENTS

  1. hydra ссылка, естественно, гарантирует анонимность в глобальной интернет-сети, но тем не менее, данной защиты мало и работать с проектом с обычного браузера нереально. При открытии сайта используя привычный для вас браузер online-провайдер проследит все проекты, на какие вы входили, и столь подозрительная активность может заинтересовать органы правопорядка. Вследствие этого следует задуматься о дополнительной защищенности.

  2. Как говорилось, для работы с Гидрой требуется применять браузер Тор. Но кроме того, необходимо войти на правильный сайт, не попав на жуликов, которых много. Потому, плюсом от нашей компании, у вас будет hydra onion.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here