৫ রাউন্ড গুলির চালানোর পর গ্রেফতার এক আইএসআইএস জঙ্গি ! উদ্ধার আইইডি

6
160

৫ রাউন্ড গুলির চালানোর পর গ্রেফতার এক আইএসআইএস জঙ্গি ! উদ্ধার আইইডি

অমিত শর্মা, নয়া দিল্লি : জঙ্গির নিশানায় ছিলেন প্রভাবশালী ব্যক্তি। রাজধানীতে বড় নাশকতার ছক বানচাল পুলিশের স্পেশাল সেল। ৫ রাউন্ড গুলির চালানোর পর গ্রেফতার আইএসআইএস জঙ্গি। তাঁর কাছ থেকে একটি প্রসার কুকারে উদ্ধার করা হয়েছে আইইডি। সূত্রের খবর অনুযায়ী, জঙ্গির নিশানায় ছিলেন প্রভাবশালী ব্যক্তি।
ধৃত জঙ্গিকে লোধি কলোনিতে দিল্লি পুলিশের স্পেশাল সেলের অফিসে নিয়ে যাওয়া হয়। এরপর থেকে তাঁকে জিজ্ঞাসাবাদ চলছে। কোন নেতার ওপর হামলা পরিকল্পনা ছিল তাও জানার চেষ্টা চলছে। উল্লেখ্য, স্বাধীনতা দিবসের আগে দেশে জঙ্গি হামলার সতর্কবার্তা দেওয়া হয়েছিল। সেখানে উল্লেখ করা হয়েছিল আইএস জঙ্গিদের কথা।
গভীর রাতে বিশ্বস্ত সূত্রে খবর পেয়ে অভিযান চালায় দিল্লি পুলিশের স্পেশাল সেল। জাতীয় রাজধানীর রিং রোডের কাছে করলবাগ ও ধাওলা কাউনের মধ্যে এনকাউন্টার হয়। এরপর তাকে গ্রেফতার করা হয়। আপাতত জানা গিয়েছে ওই জঙ্গির নাম আবু ইউসুফ খান। এই ব্যক্তি উত্তরপ্রদেশের বাসিন্দা বলে জানা গিয়েছে।
গ্রেফতার হওয়া জঙ্গির কাছ থেকে গাজিয়াবাদের নম্বর প্লেট দেওয়া একটি মোটর সাইকেল উদ্ধার করা হয়েছে। উদ্ধার করা হয়েছে একটি প্রেসার কুকার। যার মধ্যে ছিল আইইডি। এছাড়াও একটি পিস্তলও উদ্ধার করা হয়েছে।

6 COMMENTS

  1. Очень много людей сейчас используют онлайн не только для получения информации, сколь для приобретения всевозможных товаров, которые просто заполонили его. Тут кроме того найдете запрещенные к реализации и противозаконные категории. Однако не в обычном поисковике типа Яндекса, а в отдельной доменной зоне, общеизвестной как Даркнет. Площадкой данной интернет-сети и является hydra сайт, web-сайт которой мы и рассмотрим во всех подробностях далее. Поэтому, в случае, если вам тема закупки незаконных товаров жизненна, то для вас этот материал получится нужен.

  2. hydraruzxpnew4af.onion это вебсайт из интернет-сети тор, созданный для безымянного и безопасного путешествия в теневом вебе, в интернет-сети тор насчитается около миллиона веб-сайтов разнообразной тематики в основном это online-магазины и форумы, попадаются и ресурсы с очень подозрительной деятельностью, касаться их мы не будем (если они Для вас занятны можете пользоваться специальной поисковой машиной DuckDuckGo, она по дефлоту встроена в TOR браузер), портал гидра онион в зоне действия по работающему зеркалу выставленному на страницах этого ресурса. Для того чтобы перейти на гидру в зоне онион Вам понадобится тор браузер т.к. домены в зоне onion намеренно созданы для секретной online-сети TOR, нажмите на кнопку “скопировать” (она размещена перед этим) после вставьте ссылку в строку адреса в тор браузере и зайдите на интернет-сайт онлайн-магазина гидра, по окончании совершения закупки не забудьте подчистить браузер, удачных покупок.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here