৪ বছর ৮ মাসের আরোহী ব্লাডকেন্সারে আক্রান্ত! রক্তের প্রয়োজন,এগিয়ে এলো মানবাধিকার সংগঠন

5
217

৪ বছর ৮ মাসের আরোহী ব্লাডকেন্সারে আক্রান্ত! রক্তের প্রয়োজন,এগিয়ে এলো মানবাধিকার সংগঠন

BAHRS GLOBAL NEWS, 26 MAY 2020
শান্তি রঞ্জন দাস , রায়গঞ্জ : করোনা আবহের মাঝেই বেদনাদায়ক সংবাদ উঠে এলো রায়গঞ্জ হাসপাতাল বেডে শুয়ে থাকা ছোট্ট মেয়ে আরোহীর কাছ থেকে। ছোট্ট আরোহী দেব বর্তমানে রায়গঞ্জ হাসপাতালে চিকিৎসাধীন সোমবার তার ব্লাড রিপোর্টে ব্লাড ক্যান্সার ধরা পরে। ইটাহার বিধানসভার দুর্গপুর ব্লকের সৌরজিৎ দেবের ছোটো মেয়ে আরোহীর বয়স ৪ বছর ২ মাস। এমতো অবস্থায় আরোহীর মা ,বাবা মানোসিক ভাবে ভেঙ্গে পরে।
 প্রথমে খবরটি জানতে পারে তৃণমূল রোগীকল্যান সমিতি । এরপর আরোহীর বাবার যোগাযোগ নম্বর দিয়ে সোশ্যাল মিডিয়ায় দেয় দেয় আরোহীর AB + রক্তের জন্য । এরপর সেই নম্বরে যোগাযোগ করে মানবাধিকার সংগঠনের ওমেন সেল কথা বলে আরোহীর বাবার সাথে। সমস্ত বিষয়টি মানবাধিকার সংগঠনের উত্তরবঙ্গের সম্পাদক প্রদীপ্তর রায় চৌধুরী কে জানালে। তিনি প্রথমেই সংবাদ মাধ্যম ও সোশ্যাল মিডিয়ায়ার মধ্যোদিয়ে সকলের কাছে অনুরোধ করেন কেন্সার আক্রান্ত ছোট্ট মেয়ে আরোহীর জন্য।
তিনি বলেন, আরোহীর পিতার সাথে কথা বলে উনাকে আশ্বাস দেন আরোহীর জন্য দ্রুত ব্লাডের ব্যবস্থা করার পাশাপাশি আগামীতেও যখনি আরোহীর রক্তের প্রয়োজন হবে আমাদের ওমেন সেল অথবা আমাদের মানবাধিকার সংগঠনের যে কারোর সাথে সময়ের দিধা না করে সেই মুহুর্তেই ফোন করবেন । পাশাপাশি অন্নান্য সমাজসেবী সংগঠনের কাছেউ একি আবেদন করেন প্রদীপ্ত বাবু ।
প্রদীপ্ত বাবু বলেন আরোহীর বাবার সাথে দেখা করেছি টাটা ক্যান্সার হাসপাতালে রেফার করেছে আরোহীর এখন দ্বিতীয় নম্বর ব্লাড নিচ্ছে। যা খুবই বেদনা দায়ক। আমি আরোহীর বাবাকে বাই টেলিফোনে এবং পরে সশরীরে গিয়ে আরোহীকে দেখে এসে আরোহীর বাবাকে বলেছি কোন প্রকার সমস্যা হলে জানাবেন।
আরোহীর পিতার যোগাযোগ নম্বর ৭৯০ ৮৯ ৭৪ ৮৮৬

5 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here