৩ জঙ্গি কে খতম করে কাশ্মীর সীমান্তে জঙ্গি অনুপ্রবেশের চেষ্টা আটকে দিল ভারতীয় সেনা !

0
122

৩ জঙ্গি কে খতম করে কাশ্মীর সীমান্তে জঙ্গি অনুপ্রবেশের চেষ্টা আটকে দিল ভারতীয় সেনা !

BAHRS GLOBAL NEWS, 01 JUN 2020
নিজস্ব সংবাদদাতা, নয়া দিল্লি : জম্মু ও কাশ্মীরের রাজৌরি জেলার নৈশেরা সেক্টরে রবিবার থেকে পাকিস্তানের দিক থেকে ভারতে ঢোকার চেষ্টা করছিল কয়েকজন জঙ্গি। সেই অনুপ্রবেশ রুখতে সফল হয় ভারতীয় সেনা। তিন জঙ্গিকে খতমও করে তারা।
মৃত জঙ্গিদের কাছ থেকে বিপুল পরিমাণে অস্ত্র পাওয়া গিয়েছে বলে জানিয়েছে সেনা। এদিকে আরও জঙ্গি লুকিয়ে ভারতে ঢুকে পড়েছে এই আশঙ্কায় রাজৌরি ও পুঞ্চ জেলায় চিরুনি তল্লাশি চালাচ্ছে সেনা। সেখানকার সীমান্ত লাগোয়া প্রায় ১২টি গ্রাম সিল করে দিয়ে সেখানে তল্লাশি চালানো হচ্ছে।
গত কয়েক বছর ধরেই হীরানগর, সাম্বা, কাঠুয়া, জম্মু ও নাগরোতা দিয়ে বারবার জঙ্গি অনুপ্রবেশের ঘটনা ঘটেছে। কাশ্মীর ছাড়া জম্মুর এই জায়গাগুলো খুবই স্পর্শকাতর। এখান দিয়ে অনুপ্রবেশ করেই বারবার সেনা, পুলিশের উপর হামলা চালিয়েছে জঙ্গিরা। এই কথা মাথায় রেখেই নিয়ন্ত্রণরেখা ও জম্মু-পাঠানকোট হাইওয়েতে কড়া নজরদারি শুরু করেছে সেনা ও পুলিশ।
এদিকে বিএসএফ-এর তরফেও একটি পৃথক তল্লাশি শুরু হয়েছে। জম্মু ও কাশ্মীরের কাঠুয়া-সাম্বা সেক্টরের হীরানগরে এই তল্লাশি অভিযান চালানো হচ্ছে বলে খবর। সেখানেও এলওসি বরাবর জঙ্গি তৎপরতা নজরে এসেছে বলে খবর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here