২১-এর লড়াই কী পৌঁছল কোর্টে ? জামিনের পর হাই কোর্টের রায়ে জেল ৪-এর, বুধবার পরবর্তি নশুনানি !

0
685

তীর্থঙ্কর মুখার্জি, কলকাতা : সন্ধ্যেয় সিবিআইয়ের বিশেষ আদালতে জামিন। রাতে নাকচ। বুধবার ফের শুনানি কলকাতা হাই কোর্টে। রায়ের পর এই মুহুর্তে সংশোধনাগারে প্রবেশের আগে চোঁখে জল নিয়ে ফিরাদ হাকিম জানালেন করোনা মোকাবিলায় আমায় দায়িত্ব দেওয়া হয়েছিল, কিন্তু এই মহামারিতে বাঁচানোর চেষ্টা করতে দিল না কলকাতাবাসীকে। বিচার ব্যাবস্থার ওপর পূর্ণ আস্থা আছে। কিন্তু এর পর ইডি-কে লাগিয়ে আবার হেনস্থা করতে পারে।

ক্ষমতার অপব্যবহার করে ঘর থেকে ডাকাতের মতো তুলে এনেছে। আমি কনো টাকা নেইনি জানাল শোভনদেব। আমরা খারাপ শুভেন্দু ,মুকুল তালে ভালো জানাল মদন মিত্র। তৃণমূলের আইনজীবী সেলের বিশিষ্ঠ আইনজীবীরা আশাবাদি বুধবার কলকাতা উচ্চ আদালতের ন্যায় বিচার শাসক দলের পক্ষেই যাবে। রাজ্য তৃণমূলের আইনজীবী সেলের বিশিষ্ঠ আইনজীবীরা আশাবাদি বুধবার কলকাতা উচ্চ আদালতের ন্যায় বিচার শাসক দলের পক্ষেই যাবে।

কিন্তু সিবিয়াই সারাদিনের তথ্য তুলে ধরে অন্য রাজ্যে এই কেস স্থানান্তরিত করার আর্জী জানায়। তাঁরও শুনানি হবে আগামীকাল। সিবাআইয়ের আইনজীবীর পূর্ণ চেষ্টা থাকবে অন্য রাজ্যে এই মামলা স্থানান্তরিত করার। এই মুহুর্তে প্রেসিডেন্সি জেলের উদ্যেশে নিজাম প্যালেসের পেছন গেট দিয়ে কনভয় রউনা হয়েগিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here