২১ এর ভোট অনেক বাকি,এখনই হিন্দু-মুসলিম করবেন না, বিজেপিকে প্রচ্ছন্ন হুঁশিয়ারি মমতার !

0
139

২১ এর ভোট অনেক বাকি,এখনই হিন্দু-মুসলিম করবেন না, বিজেপিকে প্রচ্ছন্ন হুঁশিয়ারি মমতার !

BAHRS GLOBAL NEWS, 12 MAY 2020
তীর্থঙ্কর মুখার্জি, কলকাতা : মঙ্গলবার নবান্ন থেকে বিরোধীদের উদ্দেশ্যে স্পষ্ট বার্তা দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের করোনা নিয়ে রাজনীতি করা চলবে না। করোনায় ধর্মীয় ভেদাভেদেও বাঞ্ছনীয় নয় । রাজ্যে যে হারে সমালোচনা হচ্ছে, রাজনৈতিক উত্তাপ ছড়ছে করোনা সংক্রামণের আবিহেও ,তা নিয়ে উষ্মা প্রকাশ করে মমতা বিরোধীদের উদ্দেশ্যে কঠোর বার্তা দিলেন।
বিরোধীদের উদ্দেশ্যে মমতা বলেন, এখনও রাজনীতি করার অনেক সময় আছে। এটা মে মাস। ২০২১-এর মে মাসে রাজ্যে বিধানসভার ভোট। ফলে এখনও এক বছর সময় আছে। এত তাড়াতাড়ি কীসের। সময় আসুক রাজনীতি করবেন। প্লিজ, এখন রাজনীতি করবেন না। সঙ্কট মিটলে রাজনীতি করবেন।
মমতা করোনার আবহে বিজেপির সাম্প্রদায়িক তাস খেলা নিয়ে কড়া বার্তা দেন। তিনি বলেন, কোভিডে কি হিন্দু মুসলমান আছে। যারা এসব করছেন, একটু ভাবুন। করোনা সংক্রমণে কোনও হিন্দু মুসলমান নেই। অন্য রোগও যেমন হিন্দু-মুসলমান ভেদাভেদ করে না, তেমনই এই কোভিড। তাই অযথা সস্তার রাজনীতির জন্য হিন্দু-মুসলমান করবেন না।
কেন্দ্রের বিরুদ্ধে বঞ্চনার অভিযোগ করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। কেন্দ্র বলেছে, করোনাকে সঙ্গী করেই এখন চলতে হবে। অথচ কেন্দ্র রাজ্যের জন্য কিছু করছে না। তাই রাজ্যকেই বিকল্প ভাবনাচিন্তা করছে। মঙ্গলবার জেলা প্রশাসনের সঙ্গে ভিডিও কনফারেন্সে বৈঠক করার পরই রাজ্যের জন্য বেশ কিছু সিদ্ধান্ত নিলেন মুখ্যমন্ত্রী।
মমতা বলেন, ৫২ হাজার কোটি টাকা কেন্দ্রের কাছে পাবো। ২ মাস কোনও আয় নেই। সমস্ত অর্থনৈতিক কর্মকাণ্ড বন্ধ। প্রাপ্তি শূন্য। এই পরিস্থিতিতেও দেনা শোধ করছে না কেন্দ্রের কাছে খালি থালা নিয়ে ফিরতে হচ্ছে। পরিকল্পনা না করে লকডাউন করায় সমস্যায় পড়তে হচ্ছে। তাই বিকল্প পথের সন্ধান দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here