২০২১ এ ফের মুখ্যমন্ত্রী হচ্ছেন মমতা ব্যানার্জি বলে দিলেন অভিনেতা সোহেল !

5
2215

২০২১ এ ফের মুখ্যমন্ত্রী হচ্ছেন মমতা ব্যানার্জি বলে দিলেন অভিনেতা সোহেল !

BAHRS GLOBAL NEWS, 05 AUG 2020
পিয়ালী সিনহা , কলকাতা : সাক্ষাৎকারে তিনি বলে দিলেন আবারো ২১ শে তিনিই মুখ্যমন্ত্রী হচ্ছেন মমতা ব্যানার্জি। এই তরুণ অভিনেতা বলেন যে তার নিজের কোনো দিদি বা বোন নেই। তিনি ছোট থেকেই মমতা ব্যানার্জিকেই নিজের দিদির মতন দেখেন। ২০০৮ সালে এক অনুষ্ঠানে তার দিদির সঙ্গে আলাপ হয় তখন তিনি তাকে অন্টি বলে সম্বোধন করলে মমতা বন্ধোপাধ্যায় নিজে তাকে অভয় দিয়ে দিদি বলে ডাকতে বলেন।
তারপর থেকে তিনি তাকে দিদি বা দিদিমনি বলে ডাকেন। সোহেল বলেন দিদি তার জীবনে এক আদর্শ তার অনুপ্রেরণা তার থেকে জীবন মুখী অনেক শিক্ষায় তিনি পেয়েছেন। তিনি শিখিয়েছেন কি করে মানুষের পাশে থাকতে হয় তিনি শিখিয়েছেন কি করে মানুষের সেবা করতে হয়। কিছুদিন আগে শুভেন্দু অদিকারী নিয়ে পোস্ট করার কারণে যে তাকে অনেক কোথায় শুনতে হয়েছিল বিভিন্ন মহল থেকে তা তিনি নিজের ফেইসবুক পোস্ট এ উল্লেখ করেছেন।
তার কাছে সেরা মুখ্যমন্ত্রী একজনই তিনি হলেন তার প্রানপ্রিয় দিদি তথা মমতা ব্যানার্জি। তিনি বলেন যে তাঁর কাছে রাজনৈতিক দোল মানে শুধুই তৃণমূল কংগ্রেস এবং তিনি ভবিষ্যতে এই দল ছাড়া অন্য কোনো দল কে নিয়ে ভাবেন ও না। তিনি দৃঢ় আশাবাদী যে সঠিক ভাবে ভোট হলে ২১শে আবারো হাওয়াই চটি বাংলার মসনদে বসবেন এবং আবারো মানুষের সেবা করবেন।
কারন আমফান ঘূর্ণিঝড় এবং করােনা মহামারীতে মমতা বন্দ্যোপাধ্যায় এবং তার সরকার প্রতিনিয়ত মানুষের পাশে থেকেছেন এবং এখনাে লড়াই করে যাচ্ছেন করােনা ভাইরাস এর বিরুদ্ধে। তাছাড়া বাংলা দেখেছে বাংলার মানুষ দেখেছে। স্বাভাবিকভাবেই বাংলার মানুষ আজ বুঝতে পেরেছেন মমতা বন্দ্যোপাধ্যায় ছাড়া বাংলায় দ্বিতীয় কোনাে বিকল্প হতে পারেনা।

5 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here