২০২০ আইপিএল-এর উধবধনি ম্যাচে মধুর বদলা চেন্নাইয়ের ! মুম্বাইকে হাড়িয়ে জয়ী চেন্নাই

0
99

২০২০ আইপিএল-এর উধবধনি ম্যাচে মধুর বদলা চেন্নাইয়ের ! মুম্বাইকে হাড়িয়ে জয়ী চেন্নাই

স্পোর্টস ডেস্ক : ১৪ মাস পর বাইশ গজে ফিরেই জয় পেলেন কুল মহেন্দ্র সিং ধোনি। পাশাপাশি গত বছরের ফাইনাল হারের মধুর বদলাও নিয়ে নিল চেন্নাই সুপার কিংস। ১৬৩ রানের লক্ষ্য তাড়া করতে নেমে মাত্র ৬ রানে ২ উইকেট হারিয়ে ফেলে চেন্নাই সুপার কিংস। ওপেনার শেন ওয়াটসন (৪) ও মুরলী বিজয়কে (১) সাজঘরে ফেরান যথাক্রমে ট্রেন্ট বোল্ট ও জেমস প্যাটিনসন। এরপর আম্বাতি রায়ডু ও ফাফ ডু প্লেসিসের মধ্যে ১১৫ রানের পার্টনারশিপ হয়।
৪৮ বলে ৭১ রান করে আউট হন রায়ডু। ৫৮ রানে অপরাজিত থাকেন ডু প্লেসিস। শেষ বেলায় স্যাম কারানের ৬ বলে ১৮ রানের ঝড়ো ইনিংসের সুবাদে ৪ বল বাকি থাকতেই ৫ উইকেট হারিয়ে নির্ধারিত লক্ষ্যে পৌঁছে যায় এমএস ধোনির দল। মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে ১টি করে উইকেট নেন ট্রেন্ট বোল্ট, জেমস প্যাটিনসন, জসপ্রীত বুমরাহ, রাহুল চাহার ও ক্রুনাল পান্ডিয়া।
এদিনের ম্যাচে টসে জিতে আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন সিএসকে অধিনায়ক এমএস ধোনি। শুরুটা দুর্দান্তভাবে করেন মুম্বইয়ের অধিনায়ক রোহিত শর্মা ও কুইন্টন ডি কক। ১২ রান করে আউট হন এমআই অধিনায়ক। ৩৩ রান করে সাজঘরে ফেরেন ডি কক। মুম্বইয়ের হয়ে সর্বাধিক ৪২ রান করেন সৌরভ তিওয়ারি। ২টি ছ্ক্কা হাঁকিয়ে ১৪ রান করে আউট হন হার্দিক পান্ডিয়া।
১৮ রান করেন কাইরন পোলার্ড। ১১ রান করেন জেমস প্যাটিনসন। নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৬২ রান তোলে মুম্বই। চেন্নাই সুপার কিংসের হয়ে সর্বাধিক ৩ উইকেট নেন দক্ষিণ আফ্রিকার লুঙ্গি এনগিদি। ২টি করে উইকেট নেন দীপক চাহার ও রবীন্দ্র জাদেজা। একটি করে উইকেট নেন স্যাম কারান ও পীয়ূষ চাওলা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here