হেমতাবাদ বিধানভার জনবহুল এলাকা গুলো জীবানুমুক্ত করতে ময়দানে গৌতম পাল !

7
445

হেমতাবাদ বিধানভার জনবহুল এলাকা গুলো জীবানুমুক্ত করতে ময়দানে গৌতম পাল !

BANRS GLOBAL NEWS, 11 APR 2020
শান্তি রঞ্জন দাস, হেমতাবাদ : করোনার থাবা সারা বিশ্বের পাশাপাশি ভারতেও থাবা বসিয়েছে ইতি মধ্যে। বাংলাও সেই তালিকার বাইরে নেই। করোনা সংক্রামণের থেকে বাঁচতে এবার হেমতাবাদ বিধানসভার জনবহুল এলাকা গুলো স্যানিটাইজ করার কাজ করা হয়। শুক্রবার কালিয়াগঞ্জ দমকল কেন্দ্রের একটি ইঞ্জিন এসে বাজার ও বাসট্যান্ড এলাকা জীবানু মুক্ত করার কাজ করে।
দমকলের এই কাজে সহযোগিতার করে যুব তৃণমূলের যুব সভাপতি গৌতম পাল। এদিন দমকলের পাইপ হাতে নিয়ে তাঁকে বেশ খানিক্ষণ সহযোগিতা করেন দমকলের কর্মীদের। তাঁর এই এই সহযোগিতায় খুশি দমকলের কর্মীরাও। এছাড়াও হেমতাবাদের বিএমওএইচ ডা: মৃগাঙ্ক বিশ্বাস এবং হেমতাবাদ থানার পুলিশও সহযোগিতার হাত বাড়িয়ে দেয়।
 
এদিনজেলা যুব সভাপতি গৌতম পাল জানান, করোনা সংক্রামণের হাত থেকে বাঁচতে, দমকলের একটি ইঞ্জিনে জলের সাথে জীবানুনাশক মিশিয়ে তা সরকারি অফিস, হাসপাতাল, বাজার ও বাস্ট্যান্ড এলাকায় ছড়ানো হয়।

7 COMMENTS

  1. Пользоваться торговой платформой hydra зеркало трудно. Для Вас мы подготовили все возможные способы упрощения этой задачи. Разработанная нами постоянно рабочая гидра ссылка позволит свободно и очень быстро открыть сайт в обыкновенных браузерах, в том числе Google Chrome, Яндекс.Браузер, Opera и т.д. Для захода необходимо лишь кликнуть на кнопочку ОТКРЫТЬ и использовать услуги торговой платформы Hydra. С целью защищенности абонента от обмана и предотвращения перехода по фишинговому адресу, мы показали ссылку на торговую площадку Гидра, с возможностью ее копирования (способом нажатия кнопки СКОПИРОВАТЬ) и применения в анонимном Tor браузере. Наша задача облегчить абонентам вход к гидре и тем самым сделать возможным площадке развертываться и процветать, мы за беспрепятственный online без общественно-политических запретов.

  2. Hello! I wish to say that this post is awesome, great written and come with approximatwly
    all important infos. I’d like to look extra poosts like this!

    🙂

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here