হেমতাবাদের পর এবার করনদীঘি বিভিন্ন সরকারি দফতর ও থানা স্যানিটসিজেশন করল গৌতম পাল !

0
208

হেমতাবাদের পর এবার করনদীঘি বিভিন্ন সরকারি দফতর ও থানা স্যানিটসিজেশন করল গৌতম পাল !

BAHRS GLOBAL NEWS,13 APR 2020
শান্তি রঞ্জন দাস, রায়গঞ্জ : নভেল করোনা ভাইরাসের সংক্রামণের ছাড়িয়ে পড়া ঠেকাতে দেশ ও রাজ্যে জুড়ে প্রশাসনের তরফে চলছে সব রকম প্রস্তুতি। এর মধ্যে রাজ্যের স্বাস্থ্যবিভাগের উদ্যোগে জীবানু মুক্ত থাকার ও ঘরে থাকার বার বার পরামর্শ দেওয়া হচ্ছে। মানুষ সেই নির্দেশ মেনে নিজেদের গৃহবন্দি করেছে। কিন্তু এই করোনা মোকাবিলায় প্রথম সারিতে রয়েছে স্বাস্থ্যকর্মী ও প্রশাসনিক কর্তারা।
ওপর দিকে নবান্ন থেকে জেলার সমস্ত সরকারী দপ্তরে যে সকল কর্মী ও আধিকারিকরা কাজ করছেন জীবনের ঝুঁকি নিয়ে। কিন্তু বিভিন্ন সরকারি দফতরে প্রয়োজনে মানুষেরা আসছেন। সেই কারনে উত্তর দিনাজপু রজেলার যুব তৃণমূলের সভাপতি গৌতম পাল প্রথমে হেমতাবাদ বিধানসভার বিভিন্ন অফিস বাস্ট্যান্ড জীবানু মুক্ত করতে স্যানিটসিজেশন করেছিলেন দমকলের সহযোগিতায়।

রবিবার গৌতম পালের উদ্যোগে করনদীঘি বিধানসভা এলাকায় করনদীঘি ব্লকের বিবিন্ন সরকারি দপ্তর ও থানায় ডালখোলা দমকলের সহযোগিতায় স্যানিটাইজ করা হয়। এদিন গৌতম বাবু জানান, আজ করনদীঘি ব্লকের অন্তর্গত সরকারি দপ্তর ও থানা গুলোকে স্যানিটাইজ করা হয়েছে জীবানুমুক্ত করবার হয়েছে। এই মুহুর্তে সকলের উচিত লকডাউন মেনে প্রতিটি মানুষকে গৃহবন্দি করে রাখা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here