হিলি থানার পুলিশের জালে গরু মাফিয়া দশটি গরু সহ দু’জনকে গ্রেপ্তার করল হিলি থানার পুলিশ

0
22

হিলি থানার পুলিশের জালে গরু মাফিয়া দশটি গরু সহ দু’জনকে গ্রেপ্তার করল হিলি থানার পুলিশ

BAHRS GLOBAL NEWS, 07 NOV 2019
লক্ষী শর্মা , হিলি : বুধবার রাতে গোপন সূত্রে খবর পেয়ে হিলির কালীবাড়ি মানিকো ফরেস্ট এলাকায় হানা দেয় হিলি পুলিশের একটি বিশেষ দল। দশটি গরু সহ দুই জন গরু মাফিয়াকে গ্রেপ্তার করে হিলি থানার পুলিশ। গ্রেপ্তার হওয়া দুই ব্যক্তিকে বৃহস্পতিবার বালুরঘাট জেলা আদালত পাঠিয়ে তদন্ত শুরু করেছে হিলি থানার পুলিশ।

 

পুলিশ সূত্রে খবর, গতকাল রাতে গোপন সূত্র মারফত খবর আসে দশটি হরিয়ানার উচ্চ প্রজাতির গরু বাংলাদেশ পাচার উদ্দেশ্যে মানিকো ফরেস্ট এলাকার মধ্যে দিয়ে নিয়ে যাওয়া হচ্ছে। খবর পাওয়া মাত্র হিলি থানার পুলিশ বিশেষ দল নিয়ে রওনা হয়।

এরপর ঘটনাস্থল থেকে গরু গুলো উদ্ধার করা হয় এবং মদন ঘোষ ও সনাতন সরকার নামে দুই জনকে আটক করে থানায় নিয়ে আসা হয়। রাতেই থানাতে মৌখিক জিজ্ঞেসাবাদের পর গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার বালুরঘাট জেলা আদালতে পাঠিয়ে তদন্ত শুরু করেছে হিলি থানার পুলিশ। এদিকে উদ্ধার হওয়া গরু গুলোর বাজার মূল্য তিন লক্ষ্য টাকা বলে পুলিশ সূত্রে খবর।

এবিষয়ে হিলি থানার ওসি টাসি থিরিং শেরপা বলেন, গোপন সূত্র খবর পেয়ে দশটি গরু সহ দুই জনকে গ্রেপ্তার করা হয়। আদালতে ৭ দিনের পুলিশ হেপাজতের আবেদন জানানো হয়েছে। পুরো চক্রের সন্ধানে জোরালো তদন্ত হবে বলে তিনি জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here