হার্টের রুগি,জীবনের ঝুঁকি নিয়েই করোনা লড়াইয়ে দু:স্থ দের কাছে খাদ্য পৌঁছে দিচ্ছেন রবীন্দ্রনাথ ঘোষ !

0
214

হার্টের রুগি,জীবনের ঝুঁকি নিয়েই করোনা লড়াইয়ে দু:স্থ দের কাছে খাদ্য পৌঁছে দিচ্ছেন রবীন্দ্রনাথ ঘোষ !

BAHRS GLOBAL NEWS, 05 APR 2020
নিজস্ব সসংবাদদাতা ,কচবিহার : COVID-19 ভাইরাস সংক্রামণকে প্রতিহত করতে দেশ জুড়ে চলছে লক ডাউন। এরফলে সবথেকে বেশি সমস্যায় পড়েছে দিন আনা দিন খাওয়া মেহেনতি মানুষেরা। তাদের পাশে দাড়িয়েছেন উত্তরবঙ্গের উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ। কচবিহার জেলার প্রতিটি কোনে যেখানে দুঃস্থ ও অসহায় মানুষেরা লকডাউনের জন্য কাজ হাড়িয়ে গৃহবন্দি হয়ে এই মারন ভাইরাসের লড়াইয়ে শামিল হয়েছেন। তাঁদের কাছে ম্যারাথন খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন রবীন্দ্রনাথ ঘোষ।
উল্লেখ্য কিছুদিন আগেই তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে হার্টের চিকিৎসা করিয়ে জেলায় ফিরেছেন। কিন্তু তিনি গৃহ বন্দি হয়ে থাকতে নারাজ। ছ’দিন ধরে জেলায় লকডাউনে দু:স্থ গৃহবন্দি পরিবারের কাছে পৌঁছে দিচ্ছেন খাদ্য সামগ্রী। উন্নয়ন মন্ত্রী জানান, করোনা ভাইরাস প্রতিহত করতে দেশ জুড়ে চলছে লক ডাউন।
মূখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিজে রাস্তায় নেমে দিন আনা দিন খাওয়া মানুষদেরকে নিজের হাতে চাল ডাল আলু বিতরণ করছেন। সেই কাজে অনুপ্রাণিত হয়ে গত ষষ্ঠ দিনের মতো আজও নিজের বাড়ির থেকে খাদ্য সামগ্রী দুঃস্থ ও অসহায় মানুষদের হাতে তুলে দিচ্ছি। এবং তাঁদের বলা হয়েছে আপনারা ঘরেই থাকুন কোন প্রকার অসুবিধে হলে আমায় সড়াসড়ি জানান।

 

সেই সকল পরিবারের লোকজন সাংবাদিকদের জানান, রবি দা নিজেই অসুস্থ এর মধ্যেও যে ভাবে আমাদের সাধারণ অভাবী মানুষদের কাছে খাদ্য সামগ্রি পৌঁছে দিচ্ছেন তাখন জেলার সাংসদের দেখানেই এবং মুখ দেখে দেখে খাদ্য সামগ্রী বিলি করছেন বলে এমনটাই অভিযোগ আনেন। এর পাশাপাশি আমরা সকলেই উনার দীর্ঘায়ু কামনা করি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here