হাওড়ায় অশান্তির পর সরানো সিপি ও গ্রামীণ পুলিশ সুপারকে !

0
457

তীর্থঙ্কর মুখার্জি, কলকাতা : হাওড়ায় অশান্তির পর সরানো সিপি ও গ্রামীণ পুলিশ সুপারকে। নূপুর শর্মার বিতর্কিত মন্তব্যের জেরে তোলপাড় হাওড়া জেলার বিস্তীর্ণ এলকা। বিশেষ করে গ্রামীণ হাওড়ার বিস্তীর্ণ এলকায় তান্ডব চলছে। তিনদিন ধরেই উত্তিপ্ত পুরো জেলা। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে জারি হয়েছে ১৪৪ ধারা।

এদিন নবান্নের নির্দেশে উত্তেজনাপ্রবণ এলকাগুলিতে বন্ধ হয়েছে ইন্টারনেট পরিষেবা। শনিবার সকালেই মুখ্যমন্ত্রী টুইট করে হুঁশিয়ারি দিয়েছিলেন কনোভাবেই অপ্রীতিমূলক কার্যকলাপ বরদাস্ত করা হবে না। তার পরেই রদবদল ঘটল হাওড়া পুলিশ কমিশনারেটে। বদল করা হল হাওড়া পুলিশ কমিশনারকে।

নবান্নের নির্দেশিকা অনুযায়ী হাওড়ার নতুন পুলিশ কমিশনার হলেন প্রবীণকুমার ত্রিপাঠী। সরিয়ে দেওয়া হল সি সুধাকরকে। প্রবীণকুমার ত্রিপাঠী ছিলেন কলকাতা পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার।

সি সুধাকরকে হাওড়া পুলিশ কমিশনারের পদ থেকে সরিয়ে কলকাতা পুলিশের যুগ্ম কমিশনার পদে বসানো হয়েছে। পাশাপাশি একইসঙ্গে বদল করা হয়েছে হাওড়া গ্রামীণ পুলিশ সুপার সৌম্য রায়েইকে।

তাঁকে এই পদ থেকে সরিয়ে বসানো হয়েছে কলকাতা পুলিশের ডিসিপি পদে। সৌম্য রায়ের জায়গায় আনা হয়েছে হাওড়া গ্রামীণের পুলিশ সুপার হলেন স্বাতী ভাঙ্গালিয়াকে। তিনি ছিলেন কলকাতা পুলিশের ( দক্ষিণ-পশ্চিম) ডিসিপি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here