স্বাস্থ্য কর্মীদের পাশে দাড়ালেন গৌতম পাল ! জেলা প্রশাসনের হাতে তুলে দিলেন ১০০০ পিপিই কিটস

0
306
স্বাস্থ্য কর্মীদের পাশে দাড়ালেন গৌতম পাল ! জেলা প্রশাসনের হাতে তুলে দিলেন ১০০০ পিপিই কিটস
BAHRS GLOBAL NEWS, 07 APR 2020
পিয়ালী সিনহা, রায়গঞ্জ : করোনা ভাইরাসের সাথে লড়াই করছে গোটা দেশ। এমতো অবস্থায় এই ভাইরাসের সাথে লড়াইয়ে প্রথম সারিতে রয়েছে চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীরা। করোনা আক্রান্ত রগীদের চিকিৎসা করতে গিয়ে তাঁদের ঝুঁকি টা সব থেকে বেশি। সেই কারনে ইতি মধ্যেই বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীদের “পি পি ই কিটস” সরবরাহ করেছে।
এবার দিনাজপুর জেলার চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীদের জন্য অর্থাৎ যারা করোনা লড়াইয়ে প্রথম সারিতে তাদের জন্য ১০০০ “পি পি ই কিটস” ও ২০০০ সার্জিক্যাল মাস্ক তুলে দিলেন উত্তর দিনাজপুর জেলা যুব সভাপতি গৌতম পাল। জেলা প্রশাসন ও চিকিৎসকেরা এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন।
এদিন জেলা তৃণমূল কংগ্রেসের যুব সভাপতি গৌতম পাল বলেন, উত্তর দিনাজপুর জেলা যুব তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে করোনা ভাইরাস সংক্রামণ প্রতিরোধে এই সংকটপূর্ণ মুহুর্তে সরকারের পাশে দাঁড়াতে এক হাজার “পি পি ই কিটস”দুই হাজার সার্জিক্যাল মাস্ক জেলা শাসক অরবিন্দ কুমার মীনার মাধ্যমে জেলা স্বাস্থ্য দপ্তরের দেওয়া হল।
জেলা শাসক অরবিন্দ কুমার মীনা জানান, জেলা যুব তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে গৌতম পালের দেওয়া স্বাস্থ্য দপ্তরের জন্য “পি পি ই কিটস” ও মাস্ক স্বাস্থ্যকর্মীরা উপকৃত হবেন। উল্লেখ্য গৌতম পাল জেলার বিভিন্ন প্রান্তে লকডাউনে গৃহবন্দি দিন আনা দিন খাওয়া ১০,০০০ দু:স্থ পরিবারের কাছে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন। এছাড়াও তিনি শাসক দলের শাখা সংগঠন তৃণমুল যুব কংগ্রেসের পক্ষ থেকে আর্থিক অনুদান মুখ্যমন্ত্রীর করোনা মোকাবিলার ত্রাণ তহবিলে জেলা শাসক অরবিন্দ কুমার মীনার হাতে তুলে দেন।  

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here