স্বশরীরে ময়নাগুড়ির দোমহনী হাটে হাজিড় অভিষেক ! ফোনে কী বললেন জেলা সভাধিপতিকে

0
613

অনুশিবা সেন, জলপাইগুড়ি : ‘এক ডাকে অভিষেক’-এর সুফল এবার উত্তরেও। স্বশরীরে গিয়ে হাট ব্যবসায়ীদের খোঁজ নিল অভিষেক বন্দ্যোপাধ্যায়। ময়নাগুড়ি ১ নং ব্লকের দোমহনী হাটে পৌঁছে সেখানকার ব্যবসায়ীদের খোঁজ নিলেন সাংসদ তথা তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। বর্তমানে উত্তরবঙ্গ সফরে রয়েছেন অভিষেক। সেখানে তিনি হাট ব্যবসায়ীদের সাথে কথা বলে সমস্যার কথা শুনেন।

এরপর তিনি সেখান থেকে টেলিফোনে জেলা পরিষদের সভাধিপতিকে ফোনে বলেন বারংবার হাঁট ব্যবসায়ীরা হাটের সংস্কারের জন্য বলা সত্বেও কাজ করা হয়নি কেন ? এরপরেই তিনি নির্দেশ দেন এক থেকে দেড় মাসের মধ্যে যেন দ্রুততার সাথে হাঁট ব্যবসায়ীদের স্বার্থে কাজ করা হয়।

তিনি সভাধিপতিকে স্মরণ করিয়ে দিয়ে বলেন জনগনের সমর্থনে নির্বাচিত হয়ে এসেছেন তাঁদের পাশে থাকতে হবে তাঁদের জন্য ভাবতে হবে। তাঁদের সুবিধা অসুবিধা দেখতে হবে। প্রসঙ্গত অভিষেকের সাংসদ এলকা ডায়মন্ড হারবারে মমতা বন্দ্যোপাধ্যায়ের ‘দিদিকে বলো’ থেকে অনুপ্রাণিত হয়েই ‘এক ডাকে অভিষেক ‘ কর্মসূচির সূচনা করেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

আর সেই কর্মসূচি সুফল এবার আমজনতা। সেই তালিকায় এবার নাম লেখালেন ফালাকাটার শালকুমার ছয়মেলের বাসিন্দারা। টানা ৪৫ দিন ধরে বিদ্যুঠীন ছিল গ্রাম। অনেক অনুরোধ করেও কাজ হচ্ছিল না। শেষ পর্যন্ত ‘এক ডাকে অভিষেক’-এ অভিযোগ জানাতেই মিলল সুফল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here