সোপিয়ানে সেনার অভিযানে মৃত্যু হল ১ জঙ্গির, উদ্ধার হয়েছে প্রচুর অস্ত্র ! অভিযান চলছে

0
182

সোপিয়ানে সেনার অভিযানে মৃত্যু হল ১ জঙ্গির, উদ্ধার হয়েছে প্রচুর অস্ত্র ! অভিযান চলছে

BAHRS GLOBAL NEWS, 21 JUN 2020
নিজস্ব সংবাদদাতা, কাশ্মীর : সোপিয়ানে সেনার অভিযানে মৃত্যু হল ১ জঙ্গির। উদ্ধার হয়েছে প্রচুর অস্ত্র । অভিযান এখনও জারি রয়েছে। দু’দিন আগেই দক্ষিণ কাশ্মীরের পাম্পোর ও সোপিয়ানে অভিযান চালায় সেনা। সেই সময় জওয়ানদের সঙ্গে গুলির লড়াইয়ে খতম হয়েছিল ৮ জঙ্গি। পাম্পোরে ৩ জন ও সোপিয়ানে ৫ জঙ্গির মৃত্যু হয়।
ভারত-চিন সীমান্তে উত্তেজনার মধ্যেই কাশ্মীরে জঙ্গি তৎপরতা বেড়ে গিয়েছে। এই আবহে বেশ কিছু দিন ধরেই সেনা অভইযান চালিয়ে পাক মদতপুষ্ট জঙ্গিদের খতম করতে উদ্যোগ নিয়েছে। সেই মতোই বৃহস্পতিবার জুড়ে কাশ্মীরের একাধইক স্থানে অভিযান চালায় সেনা।
বৃহস্পতিবার রাতে পাম্পোরে জওয়ানদের গুলিতে তিন জঙ্গির মৃত্যু হয়। সোপিয়ানে মৃত্যু হয়েছে আরও পাঁচ জঙ্গির। পাম্পোরে গুলির লড়াই চালাকালীন স্পেশাল অপারেশনস গ্রুপের কমান্ডোরা জঙ্গিদের আত্মসমর্পণ করতে বলেন। বৃহস্পতিবার সকাল থেকেই দুই জঙ্গি একটি মসজিদে লুকিয়ে ছিল। তারপর থেকেই জারি ছিল গুলির লড়াই।
ওদিকে আরেকটি জঙ্গিদমন অভিযানে সোপিয়ানে সেনা-জঙ্গি গুলির লড়াইয়ে নিকেশ আরও ৫ জঙ্গি। সব মিলিয়ে একদিনের ব্যবধানেই মোট ৮ জঙ্গিকে খতম করে বেশ বড় সাফল্যই পায় নিরাপত্তা বাহিনী। আর এরই মধ্যে এদিন ফের জঙঅগি নিকেশে বড় সাফল্য ভারতীয় সেনার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here