সেমিফাইনালের লক্ষ্যে বাংলাদেশের বিরুদ্ধে মাঠে নামছে ভারত, ভারতীয় দলে নতুন মুখ কে?দেখে নিন

0
136

সেমিফাইনালের লক্ষ্যে বাংলাদেশের বিরুদ্ধে মাঠে নামছে ভারত, ভারতীয় দলে নতুন মুখ কে?দেখে নিন

BAHRS GLOBAL NEWS, 02 JULY 2019
স্পোর্টস রিপোর্টার : বিশ্বকাপে ভারত কে এই বার্মিংহ্যামের এজবাস্টনেই প্রথম হারের মুখ দেখতে হয়েছে। ইংল্যান্ডের বিরুদ্ধে হারের পর এই মাঠেই মঙ্গলবার বাংলাদেশের বিরুদ্ধে নামছে ভারত। ভারত কে সেমিফাইনালে যেতে হলে জিতিতে হবে আর মাত্র এক ম্যাচ। অন্যদিকে মুখিয়ে রয়েছে বাংলাদেশও। তাদের সামনে থেকেও সেমিফাইনালে যাওয়ার আশা পুরোপুরি শেষ হয়ে যায়নি।

ভারত ও পাকিস্তানকে দুই ম্যাচে হারিয়ে দিতে পারলে তাদেরও সেমিফাইনালে যাওয়ার সুযোগ থাকছে। সেই লক্ষ্যে নামবে বাংলাদেশ। এর মধ্যেই ভারতীয় শিবির বড় ধাক্কা খেয়েছে চোটের কারণে বিজয় শঙ্কর ছিটকে যাওয়ায়। তার যায়গায় ভারতীয় দলের সঙ্গে যোগ দিচ্ছেন মায়াঙ্ক আগরওয়াল। যদিও তিনি এখনো দেশের জার্সিতে ওডিআই খেলেননি। এই অবস্থায় ভারতের জন্য বাংলাদেশ ম্যাচ যতটা সোজা ভাবা হচ্ছে ততটা হবেনা। যে কারণে বাংলাদেশকে হাল্কা ভাবে নিচ্ছেনা ভারত।

ইংল্যান্ডের বিরুদ্ধে হারলেও বাংলাদেশের বিরুদ্ধে ভারত নামছে ফেভারিট হিসাবেই। এই ম্যাচ জিতেই সেমিফাইনাল নিশ্চিত করতে চাইছে ভারত। বাংলাদেশের হার তাদের ছিটকে দেবে বিশ্বকাপ থেকেই তাই তাদের কাছে মাস্ট উইন ম্যাচ। মঙ্গলবার বার্মিংহ্যামের এজবাস্টনে ভারত-বাংলাদেশ হাড্ডাহাড্ডি লড়াইয়ের প্রস্তুতি সেরে ফেলেছে দুই দল এবং তাদের সমর্থকেরা।

ভারতীয় দল…
বিরাট কোহলি (অধিনায়ক), রহিত শর্মা ,যশপ্রীত বুমরা,যুজবেন্দ্র চাহাল, এম এস ধোনি, রবীন্দ্র জাডেজা, কেদার যাদব,দীনেশ কার্তিক, হার্দিক প্যাটেল ,ঋষভ পন্থ ,লোকেশ রাহুল, মহম্মদ শামি, কুলদীপ যাদব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here