সুশান্ত সিং রাজপুতের মৃত্যু আত্মহত্যা নাকি খুন,তদন্তের ভার নিল মুম্বই ক্রাইম ব্রাঞ্চ !

0
170

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু আত্মহত্যা নাকি খুন,তদন্তের ভার নিল মুম্বই ক্রাইম ব্রাঞ্চ !

BAHRS GLOBAL NEWS, 15 JUN 2020
নিজস্ব সংবাদদাতা, মুম্বাই : সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে ক্রমশ ধোঁয়াশা তৈরি হয়েছে। পরিবারের তরফ থেকে দাবি করা হয়েছে যে, সুশান্ত সাহসী ছেলে। ও কখনই আত্মহত্যার মতো কাজ বেছে নিতে পারে না। তাঁকে খুন করা হয়েছে বলে বিস্ফোরক দাবি সুশান্তের এক কাকার। তদন্তভার নিয়েছে মুম্বই ক্রাইম ব্রাঞ্চ। নিছকই আত্মহত্যা না এর পিছনে অন্য কারণ! খতিয়ে দেখবেন ক্রাইম ব্রাঞ্চের আধিকারিকরা। জানা যাচ্ছে, সুশান্ত সিং রাজপুত আর্থিক সমস্যায় পড়ছেন কিনা তা জানার চেষ্টা করছেন তদন্তকারী আধিকারিকরা।
ইতিমধ্যে অভিনেতার সমস্ত ব্যাংক অ্যাকাউন্টের বিশদ তথ্য ব্যাংকের কাছে চাওয়া হয়েছে। যদিও রবিবারের কারণে ব্যাংকগু বন্ধ রয়েছে। আজ সোমবার ব্যাংক খুললেন আর্থিক লেনদেনের সমস্ত ডিটেল পুলিশের সংগ্রহ করবে। রবিবার সুশান্তের ঘর থেকে বেশ কিছু ওষুধ পাওয়া গিয়েছে। প্রশাসনের প্রাথমিক অনুমান সেগুলি অবসাদ কাটানোর ওষুধ। সেই ওষুধগুলি কোন ডাক্তারকে দেখিয়ে নিয়েছিলেন প্রয়োজনে সেই ডাক্তারদেরও জেরা করা হবে।
সন্দেহজনক কিছু সুশান্তের মধ্যে দেখা গিয়েছিল কিনা জানতে বিভিন্ন সিনেমার ডিরেক্টরদেরও জেরা করার কথা ভাবচ্ছে মুম্বই পুলিশ। রবিবারের জন্য হয় নি সুশান্ত সিং রাজপুতের ময়নাতদন্ত। এমনটাই প্রশাসন সূত্রে জানা যাচ্ছে। জানা যাচ্ছে, মুম্বইতেই শেষকৃত্যের বন্দ্যোবস্ত হতে পারে।
তবে পরিবার দেহ নিয়ে পটনায় যেতে চাইলে প্রশাসনের তরফে সবরকম ব্যবস্থা করা হবে বলে জানা গিয়েছে। অনুমতি ও ব্যবস্থা করতে পারে পুলিশ, এমনটাই সূত্রে জানা গিয়েছে। ইতিমধ্যে হাসপাতাল পৌঁছে গিয়েছেন সুশান্তের এক দিদি। জানা যাচ্ছে, সোমবার আজ তাঁর বাবা এবং পরিবারের অন্যান্য সদস্যরা মুম্বই পৌঁছবে বলে জানা গিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here