সুপ্রিম কোর্টে রায়ে বড় ধাক্কা বিরোধীদের, কলকাতা পুরসভার দায়িত্বে বহাল থাকবে ফিরহাদ হাকিম !

5
161
সুপ্রিম কোর্টে রায়ে বড় ধাক্কা বিরোধীদের, কলকাতা পুরসভার দায়িত্বে বহাল থাকবে ফিরহাদ হাকিম !

BAHRS GLOBAL NEWS, 04 JUN 2020
তীর্থঙ্কর মুখার্জি, কলকাতা : বিরোধীদের মুখ পুড়ল সুপ্রিম কোর্টের রায়ে। বড়সড় জয় মিলল মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের। রাজ্য সরকারের নিয়গ করা বোর্ড অব অ্যাডমিনি স্ট্রেটরই আপাতত কলকাতা পুরসভার কাজ চালিয়ে যাবে, এমনটাই জানিয়েছেন সুপ্রিম কোর্ট।

এদিন বিচারপতি এম খানউইলকর, দিনেশ মাহেশ্বরী এবং সঞ্জীব খন্নাকে নিয়ে গঠিত ডিভিশন বেঞ্চ এই রায় দেয়। এই নিয়োগকে বেআইনি বলে করা পিটিশনকে খারিজ করে দেয় সুপ্রিম কোর্ট। 
এদিন উকিল অভিষেক মনু সিঙ্ঘভি বলেন করোনা অতিমারির জেরে নির্বাচন কমিশন ভোট গ্রহণ করতে পারেনি। তারা সেটা চিঠি লিখে পাঠায়। সেই পরিস্থিতিতে যাতে পুরসভার কাজ বন্ধ না হয় তাই প্রশাসক নিয়োগ করেছে রাজ্য সরকার। এই পরিপ্রক্ষিতে কর্নাটক ও মহারাষ্ট্রের উদাহরণ দেন তিনি।

5 COMMENTS

  1. hydra ссылка это ресурс из интернет-сети тор, созданный для анонимного и защищенного серфинга в теневом интернете, в online-сети тор найдется порядка одного миллиона ресурсов различной направленности как правило это интернет-магазины и форумы, обнаруживаются и сайты с особенно подозрительной активностью, касаться их мы не будем (в случае, если они Для вас интересны можете пользоваться особой поисковой машиной DuckDuckGo, она по дефлоту встроена в TOR браузер), ресурс гидра онион доступен по актуальному зеркалу выставленному на разделах этого проекта. Для того чтобы перейти на гидру в зоне онион Вам нужен будет тор браузер т.к. домены в зоне onion специально созданы для секретной интернет-сети TOR, надавите на клавишу “скопировать” (она находится перед этим) дальше скопируйте гиперссылку в адресную строку в тор браузере и переходите на web-сайт online-магазина гидра, после совершения покупки не забудьте почистить интернет-браузер, удачных приобретений.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here