শ্রাবণ মাসে সম্ভাব্য যে রাশিগুলিতে শনির সাড়ে সাতি শুরু হয়েছে, জেনে নিন !

0
248

শ্রাবণ মাসে সম্ভাব্য যে রাশিগুলিতে শনির সাড়ে সাতি শুরু হয়েছে, জেনে নিন !

BAHRS GLOBAL NEWS, 16 AUG 2020
শনির সাড়ে সাতি জ্যোতিষ শাস্ত্রে একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয়। প্রত্যেকটি মানুষের জীবনেই আসে সেই সময় ৷ এমন একটি সময় আসে, যখন হয় খুব ভালো ঘটতে থাকে সব কিছু ৷ না হলে একেবারে পথে বসিয়ে ছেড়ে দেওয়ার উপক্রম হয় ৷ তবে শনি সাড়ে সাতির প্রভাব চলাকালীন, সব সময়েই খারাপ ফল দেয় না৷ রাশি অনুয়ায়ী বিশেষ কিছু সময়ে শনির সাড়ে সাতি-র প্রভাবে সবচেয়ে বেশি ভুগতে হয়।

শ্রাবণ মাসে কোন কোন রাশির উপর শনির সাড়ে সাতি-র প্রভাব পড়েছে, দেখে নেওয়া যাক
ধনু রাশি : ধনু রাশির গ্রহ হল বৃহস্পতি। শ্রাবণ মাসে শনির সাড়ে সাতির দ্বিতীয় ভাব শুরু হয়েছে এই রাশির উপরে। তবে ধনু রাশির ক্ষেত্রে এই যোগে অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। পাশাপাশি স্বাস্থ্য অবনতির যোগও বিদ্যমান।
মকর রাশি : এই রাশির গ্রহ হল শনি। মকর রাশির শনির দশা ইতিমধ্যেই চলছে৷ শ্রাবণ মাসেও তা বর্তমান। আগামী বছরে এই রাশি শনির সাড়ে সাতির দ্বিতীয় ধাপ শুরু হবে। তাতে পারিবারিক বিবাদ, দাম্পত্য কলহ ও আর্থিক ব্যয় বৃ্দ্ধির সম্ভাবনা প্রবল।
মিথুন রাশি : মিথুন রাশির গ্রহ হল বুধ। এই রাশিতে শনি ছিল সপ্তম ঘরে। শ্রাবণ মাসে শনি অষ্টম ঘরে গিয়েছে। প্রায় হয়ে যাওয়া একটি কাজ শেষ মুহূর্তে পণ্ড হয়ে যেতে পারে৷ সাড়ে সাতি প্রভাবের ফলে প্রচুর পরিশ্রম করেও তার ফল মিলবে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here