শো চলাকালীনই অসুস্থ হয়ে পড়েছিলেন কে কে, নিউ মার্কেট থানায় দায়ের অস্বাভাবিক মৃত্যুর মামলা

0
436

বিকাশ সিং, কলকাতা : বলিউড সঙ্গীত শিল্পী কে কে-র হঠাৎ মৃত্যু চমকে দিয়েছে সব মহলকে। ইতিমধ্যেই নিউ মার্কেট থানায় অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের হয়েছে। আজই তাঁর দেহের ময়নাতদন্ত হওয়ার কথা। গতকাল রাতে নজরুল মঞ্চে অনুষ্ঠান করার সময়ই অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। সঙ্গে সঙ্গে তাঁকে হোটেলে ফিরিয়ে আনা হয়। তারপকেই তিনি সজ্ঞা হারান। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে জানান।

নজরুল মঞ্চে অনুষ্ঠান করছিলেন বলিউডের সঙ্গীতশিল্পী কেকে। অনুষ্ঠান চলাকালীনই অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। তারপরেই তিনি হোটেলে ফেরেন। কিন্তু শরীর ভাল ছিল না। হোটেলে ফিরেই সজ্ঞা হারিয়েছিলেন কেকে। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতােল নিয়ে যান তাঁর সহযোগীরা। কলকাতার সিএমআরআই হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে জানান। জানা গিয়েছে অনুষ্ঠান চলাকালীন প্রচণ্ড ঘামছিলেন সঙ্গীত শিল্পী। স্পট লাইট বন্ধ করতে বলেছিলেন। অনুষ্ঠানের মাঝের বিরতিতে বিশ্রাম নিয়েছিলেন তিনি।

ইতিমধ্যেই কেকে-র মারা যাওয়ার খবরে স্তম্ভিত সব মহল। মাত্রা ৫৩ বছর বয়স হয়েছিল শিল্পীর। জানা গিয়েছে নিউ মার্কেট থানায় কেকের অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। অসুস্থতার কারণেই তাঁঁর মৃত্যু হয়েছে কিনা সেটা খতিয়ে দেখবে পুলিশ। এই ঘটনার নেপথ্যে অন্যকোনো কারণ রয়েছে কিনা সেটা খতিয়ে দেখা হবে। গতকালের অনুষ্ঠানে কে কে-র সঙ্গে আর কোন সঙ্গীতশিল্পীরা ছিলেন তাঁদেপ সঙ্গে কথা বলবে পুলিশ। সেই সঙ্গে হোটেলের কর্মীদের সঙ্গে কথা বলবে পুলিশ। হোটেলের সিসিটিভি ক্যামেরাও খতিয়ে দেখবেন তদন্তকারীরা।

আজই কেকের দেহের ময়নাতদন্ত করা হবে। কীভাবে মৃত্যু হল তাঁর সেট খতিয়ে দেখতেই ময়নাতদন্ত। আজ সকালেই মরদেহ নিয়ে যাওয়া হবে এসএসকেএম হাসপাতালে। সেখানেই হবে ময়না তদন্ত। এদিকে আজই গায়কের স্ত্রী এবং ছেলে কলকাতায় আসছেন। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মারা যাওয়ার আসল কারণ জানা যাবে। সেই ময়নাতদন্তের রিপোর্ট খতিয়ে দেখবে পুলিশ। এদিকে কে কে হঠৎ প্রয়ানে শোকস্তব্ধ সঙ্গীত জগত। কে কে-র অসমে চলে যাওয়া মেনে নিতে পারছেন না কেউ। সঙ্গীত জগত থেকে শুরু করে অনুরাগীরা শোকস্তব্ধ।

শোক প্রকাশ করেছেন একাধিক রাজনৈতিক ব্যক্তিত্ব। বাবুল সুপ্রিয় থেকে শুরু করে বাংলার সঙ্গীত জগতের সকলেই শোক প্রকাশ করেছেন। গতকাল রাত থেকেই সোশ্যাল মিডিয়ায় শোক প্রকাশ করে চলেছেন সকলে। মাত্র ৫৩ বছর বয়সে কেকের প্রয়ান মেনে নিতে পারছেন না কেউই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here