শেষকৃত্যে গিয়ে শ্মশানের ছাদ ভেঙে প্রাণ হারাল ১৫ জন ! বাড়তে পারে মৃতের সংখ্যা, চলছে উদ্ধার কাজ

3
309

সুনিল যাদব, উত্তর প্রদেশ : রবিবার উত্তরপ্রদেশের গাজিয়াবাদে মুরাদনগরের কাছে একটি শশ্মানে রাম দান নামে এক মৃত ব্যক্তির শেষকৃত্য করতে আসেন তারই পাড়া-প্রতিবেশী, আত্মীয়সজনেরা। সেই সময় শ্মাশানে একটি নির্মীয়মান ঘরের ছাদ ভেঙে মারা গেলেন ১৫ জন।মৃতদের মধ্যে বেশিরভাগই রাম দানের পরিবারের সদস্য ও পাড়ার লোকজন রয়েছেন বলে জানা যাচ্ছে।

এখন পর্যন্ত ১৫ জনের দেহ উদ্ধার হলেও মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলেই মনে করা হচ্ছে। প্রশাসন সূত্রে। তবে বেলা গড়াতেই শুরু হয়ে যায় উদ্ধার কাজ। যা এখনও চলছে বলে জানাচ্ছেন গাজিয়াবাদের “গ্রামীন” পুলিশ সুপার ইরাজ রাজা। অন্যদিকে পুলিশের সাথেই উদ্ধার কাজে হাত লাগিয়েছে বিপর্যয় মোকাবিলা দলের একটি বাহিনীও। এদিকে এই খবর শোনা মাত্রই শোকজ্ঞাপন করতে দেখা যায় উত্তরপ্রদেশের।

ইতিমধ্যেই মুখ্যমন্ত্রীর দফতরের তরফে মৃতদের পরিবারের জন্য ২ লক্ষ টাকার আর্থিক সহায়তা ঘোষণা করা হয়েছে বলে জানা যাচ্ছে। জারি করা হয়েছে বিজ্ঞপ্তিও। অন্যদিকে মীরাটের বিভাগীয় কমিশনার ও এডিজিকে গোটা ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত করে দ্রুত রিপোর্ট জমা দেওয়ার নির্দেশ দিয়েছেন যোগী আদিত্যনাথ। অন্যদিকে গোটা ঘটনায় এখনও পর্যন্ত ১৫ জন আহত হয়েছেন বলেও জানা যাচ্ছে। যাদের উদ্ধার করে গাজিয়াবাদের কাছে এমএমজি হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে খবর। এর মধ্যে অনেকের অবস্থাই রীতিমতো আশঙ্কাজনক।

3 COMMENTS

  1. Воспользоваться трейдерской платформой гидра официальный сайт сложно. Для Вас мы подготовили все вероятные способы упрощения данной проблемы. Разработанная нами неизменно работающая hydra ссылка поможет свободно и очень быстро открыть ресурс в традиционных браузерах, таких как Яндекс.Браузер, Opera, Google Chrome и т.д. Для захода необходимо лишь нажать на кнопку ОТКРЫТЬ и воспользоваться услугами трейдерской площадки Hydra. Имея цель защиты абонента от подлога и предотвращения перехода по фишинговому адресу, мы указали ссылку на трейдерскую площадку Гидра, с опцией ее копирования (путем нажатия клавиши СКОПИРОВАТЬ) и использования в анонимном Tor браузере. Наша роль облегчить абонентам доступ к гидре и таким образом сделать возможным платформе развиваться и преуспевать, мы за беспрепятственный online без политических ограничений.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here