শুভেন্দুর খাসতালুকে শক্তি প্রদর্শন তৃণমূলের,বাংলার ভরসার নাম জানালেন রাজীব বন্দ্যোপাধ্যায় !

19
546

শুভেন্দুর খাসতালুকে শক্তি প্রদর্শন তৃণমূলের,বাংলার ভরসার নাম জানালেন রাজীব বন্দ্যোপাধ্যায় !

তীর্থঙ্কর মুখার্জি, কলকাতা : শুভেন্দু অধিকারীর খাসতালুকে শক্তি প্রদর্শন করে তৃণমূলের পক্ষ থেকে দায়িত্ববোধের বার্তা দিলেন মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, অনেকে ক্ষমতা ভোগ করতে চান আর শাসন করতে চান। আবার অনেকে মানুষের কাছে নিজেকে নিয়োজিত করেন ক্ষমতায় এসে। মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে এটাই ফারাক অন্যদের।
রাজীব বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় বাংলার মুখ। তাঁর পিছনে মানুষের সমর্থন আছে এই কারণেই যে, মানুষের জন্য তিনি দায়বদ্ধ। সাধারণ মানুষের সমর্থন আছে বলেই এত বড় মিছিল হয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায় কোনও বিভাজন চাননি, তিনি শুধু চেয়েছেন মানুষের উন্নয়ন। তাই ভরসা যদি করতে হয় তবে করতে হবে মমতা বন্দ্যোপাধ্যায়কেই।
শুভেন্দু অধিকারী মাত্র দুদিন আগে মন্ত্রিত্ব ছেড়েছেন। এবার তাঁর গড়েই বিরাট মিছিল করে তৃণমূল শক্তি প্রদর্শন করল। হলদিয়ার কদমতলা থেকে সিটি সেন্টার পর্যন্ত মিছিল হল রাজীব বন্দ্যোপাধ্যায় ও সুজিত বসুর নেতৃত্বে। সেই মিছিলে মানুষের ঢল নামে। শুভেন্দু-গড়ে তৃণমূলের সমর্থনে মিছিল এদিন তাৎপর্যপূর্ণ বার্তা দিল।

শুভেন্দুর গড়ে তৃণমুলের বিরাট মিছিল

মিছিল শেষে রাজীব বন্দ্যোপাধ্যায় বলেন, হলদিয়ার মানুষ গণতন্ত্রের পক্ষে, উন্নয়নের পক্ষে। কোনও কথায় কান দেওয়ার দরকার নেই। আমি দলের সাধারণ কর্মী। আর আমরা সবাই রাজা। আমরা সবাই মানুষের কথা বলি। মানুষের জন্য কাজ করি।
তাঁর কথায়, কোনও রাজনৈতিক দল ঠিক করে না কে ক্ষমতায় আসবে। ক্ষমতায় কে আসবে তা ঠিক করে মানুষ। সবার উপরে মানুষ সত্য। এক হয়ে থাকুন। তাহলে বিভেদকামী শক্তি মাথাচাড়া দিতে পারবে না। সত্যের জয় হবেই। এদিন এই মিছিল চলাকালীনওই শুভেন্দু মহিষাদলে অরাজনৈতিক সভা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here