শুভেন্দুর অবস্থান নিয়ে এবার মুখ খুললেন বাবা শিশির অধিকারি ! কী জানালেন

0
557

শুভেন্দুর অবস্থান নিয়ে এবার মুখ খুললেন বাবা শিশির অধিকারি ! কী জানালেন

বিকাশ শিং, কলকাতা : শুভেন্দু অধিকারীকে নিয়ে যখন আন্দোলিত গোটা রাজ্য রাজনীতি, তখন তৃণমূলকে অভয় দিলেন বাবা শিশির অধিকারী। তাঁর সাফ জবাব, যতই অমিত শাহ আসুন, কিস্যু করতে পারবে না। কেউ বিজেপিতে যাবে না। কেন কেউ বিজেপিতে যাবে না, আর জেলায় বিজেপির অবস্থা কী, তাও স্পষ্ট করে দিয়েছেন জেলা সভাপতি সাংসদ শিশির অধিকারী।
সম্প্রতি রাজ্য রাজনীতি উত্তাল শুভেন্দু অধিকারীর দলহীন ও পদহীন জনসংযোগ কর্মসূচি দেখে। তাঁকে নিয়ে সদা আলোচনা- একুশের আগে কী করবেন শুভেন্দু। তবে কি শুভেন্দুও মমতা বন্দ্যোপাধ্যায়কে ছেড়ে যাবেন! নাকি এসব অন্য কোনও খেলা! তা নিয়েই চর্চা চলছে। এরই মধ্যে এল শুভেন্দুর বাবা জেলা সভাপতি শিশির অধিকারীর অভয়বাণী।
শিশির অধিকারী বলেন, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ জেলায় এসে কিছু করতে পারবে না। আগেও তিনি এসেছেন। তৃণমূলকে গালিগালাজ করে গিয়েছেন। কিন্তু আদতে কোনও লাভ হয়নি। এই জেলায় বিজেপির কোনও জায়গা নেই। আর কোনও জোরও নেই। বিজেপিতে কেউ যাচ্ছেও না, যাবেও না। তাই ওদেরকে সমীহ করারও কিছু নেই।
শিশির অধিকারী এদিন শুভেন্দুকে নিয়েও মুখ খুলেছেন। তিনি বলেন, কেউ কেউ ওকে উসকে দিচ্ছে। শুভেন্দু এখনও পর্যন্ত ঠিকঠাকই আছে। ও খুবই ঠান্ডা মাথার ছেলে। রাজনীতিটা বোঝে। আমার মনে হয় না ও বা জেলার গুরুত্বপূর্ণ অন্য কেউ বিজেপিতে গিয়ে বোকামি করবে।
শিশির অধিকারী আরও বলেন, পূর্ব মেদিনীপুর জেলায় মোট ১৬টি বিধানসভা আসন। এই ১৬ আসনের মধ্যে দু-একটি আসন একটু কমজোরি রয়েছে। আমরা তা মেক-আপ করে নেব। বিজেপি এখানে এন্ট্রি পাবে না। পূর্ব মেদিনীপুরের মানুষ বিজেপিকে ঠাইঁ দেবে না এই জেলায়।
শুভেন্দুকে নিয়ে জল্পনা চললেও, শিশির অধিকারী জানান, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে আমাদের জয়ের ধারা অব্যাহত থাকবে। তার কারণ মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে আমরা উন্নয়ন করেছি। জেলায় প্রচুর উন্নয়নমূলক কাজ হচ্ছে। তিনি মুখ্যমন্ত্রীকে বিজয়ার শুভেচ্ছাও জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here