শিলিগুড়িতে একদিনে করোনায় আক্রান্ত হয়ে মৃত ৮ ! আক্রান্ত হয়ে চিকিৎসাধীন পুরনিগমের কমিশনার

0
81

শিলিগুড়িতে একদিনে করোনায় আক্রান্ত হয়ে মৃত ৮ ! আক্রান্ত হয়ে চিকিৎসাধীন পুরনিগমের কমিশনার

এমডি রেমাজুল, শিলিগুড়ি : করোনায় আক্রান্ত হয়ে শিলিগুড়িতে একদিন মৃত্যু হয়েছে ৮ জনের। পাশাপাশি এদিন করোনা আক্রান্ত হয়েছেন শিলিগুড়ি পুরনিগমের কমিশনার সোনম ওয়াংদি ভুটিয়া। এদিন উদ্বেগ বাড়িয়ে শিলিগুড়ি শহরে নতুন করে ৭০ জনের শরীরে মিলেছে করোনা সংক্রমণ। দার্জিলিং জেলায় আক্রান্ত ১১৭ জন।
শনিবার শিলিগুড়ির একটি নার্সিংহোমে ফালাকাটার বাসিন্দা তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি তথা আলিপুরদুয়ার জেলা পরিষদ কর্মাধ্যক্ষ ৬৮ বছর বয়েসী সন্তোষ বর্মনের মৃত্যু হয়েছে। জলপাইগুড়ির ৬৪ বছর বয়েসী ভীমসারি ওরাওঁ, আলিপুরদুয়ার জেলার ফালাকাটার ৬২ বছর বয়েসী গিরিন্দ্র দাস,
শিলিগুড়ির ভক্তিনগরের ৬২ বছর বয়েসী সুনিতা সাহা, জলপাইগুড়ির ৫৭ বছর বয়েসী জেবি গুহ, দার্জিলিংয়ের বাসিন্দা ৮২ বছর বয়েসী হরি কার্কি সহ শিলিগুড়ির বাসিন্দা ৭৩ বছর বয়েসী রজনিস প্যাটেলের করোনায় মৃত্যু হয়েছে।
এছাড়াও পাশাপাশি পুরনিগমের আরও ১ কর্মীর করোনা আক্রান্ত। এছাড়াও ৭০ জন নতুন করে আক্রান্ত হয়েছেন, দার্জিলিং পুরসভা এলাকায় ৫ জন, কার্শিয়াং পুরসভা এলাকায় ৩ জন,
ফাঁসিদেওয়ায় ৭ জন, মাটিগাড়ায় ১৩ জন, সুকনায় ৮ জন, নকশালবাড়িতে ১৮ জন, মিরিক এবং খড়িবাড়িতে ৫ জন, সুখিয়াপোখরিতে ৪ জন করে এবং তাগদায় ৩ জন আক্রান্ত। এদিনই করোনামুক্ত হয়ে ৭৯ জন ছুটি পেয়ে বাড়ি ফিরেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here