শনিবার কলকাতায় তৃণমূলনেত্রীর মিছিল, হাতরস কাণ্ডের প্রতিবাদে পথে নামছেন মমতা !

0
128

শনিবার কলকাতায় তৃণমূলনেত্রীর মিছিল, হাতরস কাণ্ডের প্রতিবাদে পথে নামছেন মমতা !

তীর্থঙ্কর মুখার্জি, কলকাতা : কলকাতায়  হাতরসের ঘটনার প্রতিবাদে মিছিলে হাটতে চলেছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। আগামিকাল শনিবার বিকেল ৪টেয় বিড়লা তারামণ্ডল থেকে গান্ধীমূর্তি পর্যন্ত হাতরসের প্রতিবাদে তৃণমূলের পদযাত্রা ৷ নেতৃত্ব দেবেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়৷
শুক্রবারই হাতরসে নির্যাতিতার পরিবারের সঙ্গে দেখা করতে গিয়ে প্রবল পুলিশি প্রতিরোধের মুখে পড়ে তৃণমূলের ৪ সদস্যের প্রতিনিধি দল৷ তৃণমূল সাংসদ ডেরেক ও’ব্রায়েনকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেওয়ার অভিযোগ ওঠে পুলিশ কর্মীদের বিরুদ্ধে৷
এই দলে ডেরেক ও’ব্রায়েন ছাড়াও ছিলেন, কাকলি ঘোষ দস্তিদার, মমতাবালা ঠাকুর এবং প্রতিমা মণ্ডল৷ একি ভাবে বৃহস্পতিবার রাহুল গান্ধীকেও ঘটনাস্থলে ঢুকতে বাধা দেওয়া হয়েছিল।
বাধা দেওয়া হয় সংবাদমাধ্যমকেও। এদিন এই ঘটনা পরম্পরার নিন্দা করে কলকাতার গান্ধীমূর্তির পাদদেশে অবস্থান বিক্ষোভ করে তৃণমূল মহিলা কংগ্রেস।
এবার দলনেত্রী নিজেই নামছেন রাস্তায়। ৩ থেকে ১২ অক্টোবর বিধানসভাওয়ারি সম্মেলনেও বিজেপির দলিতঘৃণা ও হাতরস নিয়ে বুথস্তরেও প্রচার করবে তৃণমূল । হাতরসকাণ্ডে ফুটছে জাতীয় রাজনীতি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here