লকডাউন পরিস্তিতি দেখতে মালদহের ভারত-বাংলাদেশ সীমান্ত পরিদর্শনে ডিজি বীরেন্দ্র !

0
170

লকডাউন পরিস্তিতি দেখতে মালদহের ভারত-বাংলাদেশ সীমান্ত পরিদর্শনে ডিজি বীরেন্দ্র 

BAHRS GLOBAL NEWS, 26 APR 2020
বিশ্বজিত মন্ডল, মালদা : মালদহের ভারত- বাংলাদেশ সীমান্তে লকডাউনের পরিস্তিতি খতিয়ে দেখলেন রাজ্য পুলিশের ডিজি বীরেন্দ্র। তাঁর সঙ্গে ছিলেন রাজ্যের নিরাপত্তা উপদেষ্টা সুরজীৎ কর পুরকায়স্ত। মালদহের পরিস্তিতি ভালো বলে এদিন সীমান্ত এলকা ঘুরে দেখার পর বলেন ডিজি।
এদিন বিএসএফ কর্তাদের সঙ্গেও বৈঠক করেন তিনি। গতকাল আলিপুরদুয়ারের ঘটনার পরিপ্রেক্ষিতে ডিজি জানান, কুড়ি জন পুলিশ কর্মী জখম। তাঁদের মধ্যে আটজন পুলিশ কর্মী হাসপাতালে চিকিৎসাধীন। একজন ভর্তি রয়েছেন উত্তরবঙ্গ মেডিকেল কলেজে। লকডাউন পরিস্থিতিতে পুলিশের সঙ্গে সহযোগিতা করার জন্য আবেদন জানান রাজ্য পুলিশের ডিজি।
এদিন দুপুরে মুর্শিদাবাদ হয়ে মালদহে আসেন রাজ্য পুলিশের এই শীর্ষ কর্তা। প্রথমেই তিনি পৌঁছে যান মহদীপুর আন্তর্জাতিক সীমান্তে। সেখানে বিএসএফ কর্তাদের সঙ্গে কথা বলেন তিনি। ডিজি এবং নিরাপত্তা উপদেষ্টার পাশাপাশি মহাদিপুর গান উত্তরবঙ্গের আইজি এবং একাধিক ডিআইজি ও মালদহের পুলিশ সুপার।
সীমান্ত এলাকাগুলি দেখার পর এদিন সন্ধ্যায় মালদা শহরে ফিরে সার্কিট হাউসে পুলিশ ও প্রশাসনের পদস্ত কর্তাদের সঙ্গে বৈঠক করেন ডিজি। সেখানেও লকডাউন এর আগামী দিনগুলিতে পুলিশ ও প্রশননের পদস্থ কর্তাদের সঙ্গে বৈঠক করেন ডিজি সেখানেও লকডাউনের এর আগামী দিনগুলিতে পুলিশ ও প্রশাসনকে সজাগ থেকে করোনা মোকাবিলায় সজাগ থেকে দায়িত্ব পালন করার নির্দেশ দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here