লকডাউনে রানি রাসমনির দিতিপ্রিয়া থেকে সময় কাটাতে ব্যস্ত ছোট পর্দার সেলিবরা,এ সব নিয়ে ZEE বাংলার অনুষ্ঠান ২৭ এপ্রিল থেকে !

0
152
লকডাউনে রানি রাসমনির দিতিপ্রিয়া থেকে সময় কাটাতে ব্যস্ত ছোট পর্দার সেলিবরা,এ সব নিয়ে ZEE বাংলার অনুষ্ঠান ২৭ এপ্রিল থেকে 
BAHRS GLOBAL NEWS, 26 APR 2020
পিয়ালী সিনহা , কলকাতা : এই লকডাউন সেলিব দের দিয়ে কত্তো কি করিয়ে নিল। ড়ানি রাসমনি অর্থাৎ দিতিপ্রিয়া সময় কাটাতে দুই বিনুনি ঝুলিয়ে বইয়ের তাক ঝাড়ছেন বেজার মুখে। আলো ছায়ার আলো বেলছেন রুটি কেউ নাচছেন, গাইছেন ছবি আঁকছেন।
কেউ ভাজছেন মাছ। ভাজতে ভাজতে খেয়েও ফেলছেন সবার আড়ালে। কিন্তু আড়াল আর হলো কই ? ঝুলি থেকে সমস্ত বেড়াল যে বেড়িয়ে পড়তে চলছে হাটে। আর ঠিক একদিন। ২৭ এপ্রিল জি বাংলা ফাঁস করতে চলেছে টেলি তারকাদের এসব কীর্তিকলাপ। যা এতদিন সোশ্যালে দেখেছেন সবাই। এবার লিভে দেখবেন প্রিয় তারকাদের অন্দরমহলে-এ সোম থেকে রোজ সন্ধে ৬টায়।
এই লাইভ শো-তে ছোটপর্দার বড় তারকারা দেখিয়ে দিয়েছেন, যাঁরা রাঁধেন তাঁরা চুলও বাঁধেন। অর্থাৎ,শুধুই অভিনয় করতেই জানানেন না এঁরা। দরকারে নাচ-গান থেকে রাঁধা-বাড়া হয়ে শিল্প আঙিনার ষোলো কলায় স্বচ্ছন্দে বিহার করতে পারেন। এঁরা সামাজিক দূরত্ব মেনে নিজেদের মুঠোফোন দিয়ে নিজেদের অন্দরমহলকে পৌঁছে দেবেন আপনার বসার ঘরে।
করোনার আতঙ্ক হাসি মুছেছে সবার মুখ থেকে। তাই বলে কি আমরা হাসব না! আমরা হাসব না তাই বলে? সেই হাসি ফিরিয়ে আনতেই ঘর থেকে লাইভ হবেন কাঞ্চন মল্লিক, বিশ্বনাথ বসু, সাহেব চট্টোপাধ্যায়, সুদীপ্তা চক্রবর্তী, ডা. কৃষ্ণেন্দু মুখোপাধ্যায় সহ তাবড় তারকা। রাজা কৃষ্ণচন্দ্র এবং গোপাল ভাঁড় নতুন রূপে ফিরছেন এই প্রজন্মের কাছে। তাঁদের জীবন্ত করছেন কাঞ্চন, বিশ্বনাথ। কীভাবে সংবাদ পাঠিকারা
এমন দুর্দিনে বিশ্বজুড়ে খবর পড়ে চলেছেন? তারই লাইভ সংস্করণে দেখা যাবে সুদীপ্তা চক্রবর্তীকে। তিনি খবর পড়বেন তিন ধরনের….. সেলেব নিউজ, ব্রেকিং নিউজ আর হীরক রাজার গবেষক। তৃতীয় বিভাগে দেখা যাবে ডা. কৃষ্ণেন্দুকে। পুরোটাই হয়েছে ভিডিও কনফারেন্সের মাধ্যমে। অনুষ্ঠানটি দেখা যাবে ২৭ এপ্রিল সোমবার রাত সাড়ে দশটা থেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here