লকডাউনে ম্যারাথন ত্রাণ, এবার দু:স্থ পরিবারের শিশুদের জন্য ত্রাণ দিল অভিনেত্রী দেবশ্রী !

0
139
লকডাউনে ম্যারাথন ত্রাণ, এবার দু:স্থ পরিবারের শিশুদের জন্য ত্রাণ দিল অভিনে
BAHRS GLOBAL NEWS, 24 APR 2020 নিজস্ব সংবাদদাতা, কলকাতা : করোনা ভাইরাসে ভারতে আক্রান্ত ২১ হাজারেরও বেশি। মৃতের সংখ্যা লাফিয়ে বাড়ছে। পরিস্থিতি বিবেচনা করে লকডাউন বাড়িয়েছেন প্রধানমন্ত্রী। আর এই লকডাউনে সবথেকে সমস্যায় পড়েছেন দরিদ্র পরিবার গুলি। কারণ লকডাউনে কর্মহীন হয়ে গৃহবন্দী দেশ তথা রাজ্যের মানুষ।
এমতো অবস্থায় লকডাউনের পর থেকেই কর্মহীন দু:স্থ পরিবারগুলির হাতে লাগাতার খাদ্য সামগ্রী তুলে দিচ্ছেন টভির ছোট ও বড় পর্দার জনপ্রিয় অভিনেত্রী  দেবশ্রী  ভট্টাচার্য্য ।   চলছে লকডাউনের দ্বিতীয় পর্যায় এবার সেই সকল দু:স্থ পরিবারের শিশুদের কথা মাথায় রেখে শতাধিক পরিবার কে দুধ ,ডিম, বিস্কুট বিতরণ করলেন।
এদিন নিজস্ব উদ্যোগেই রাজপুর সোনারপুর পৌরসভার অন্তর্গত ৬ নং ওয়ার্ড এ গড়িয়া স্টেশন সংলগ্ন এলাকা গুলোতে ত্রাণ বিলি করেন মুখ্যমন্ত্রী স্নেহাধন্য ও টলি অভিনেত্রী দেবশ্রী ভট্টাচার্য্য। এই কঠিন মুহূর্তে পরিবার গুলোর পাশে দাঁড়ানোয় এবং অভিনেত্রীর মানবিক রুপ দেখে পরিবার গুলো খুব খুশী।
এদিন দেবশ্রী বলেন,লকডাউনের দরুন রাজপুর সোনারপুর পৌরসভার অন্তর্গত ৬ নং ওয়ার্ড এ গড়িয়া স্টেশন সংলগ্ন এলাকা গুলোতে অনেক দু:স্থ পরিবার রয়েছে যারা দিন আনে দিন খায়। আমি তাঁদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। এই প্রেরণা সমস্তটাই আমাদের মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here