লকডাউনে ভাইরাল ৮ মাসের ছোট্ট শিশুর ড্যান্স! হিন্দি গানের তালে শ্রীনিকেতের নাচ মন কারল সবার

7
1826

লকডাউনে ভাইরাল ৮ মাসের ছোট্ট শিশুর ড্যান্স! হিন্দি গানের তালে শ্রীনিকেতের নাচ মন কারল সবার

BAHRS GLOBAL NEWS, 26 MAY 2020
প্রজয় চক্রবর্তী, রায়গঞ্জ : করোনা সংক্রামণ প্রতিরোধে চতুর্থ দফার লকডাউন চলছে । আর এই লকডাউনে টলিউড থেকে বলিউড সেলিব দের বিভিন্ন ভাবে সময় কাটাতে দেখা গিয়েছে টিভির পর্দায়। এবার আট মাসের এক ছোট্ট শিশুর হিন্দি গানের তালে নাচ সেলিবদের কপালে ভাজ ফেলে দেবার উপক্রম। কারন বয়েসটা যখন ৮ মাস । লকডাউনে ছোট্ট শিশু শ্রীনিকেতও লকডাউন কাটাচ্ছে তাঁর পরিবারের সাথে।
আর এই লকডাউনে শ্রীনিকেত ছোট ছোট হাত পা নাড়িয়ে ড্যান্স দেখিয়েই মাতিয়ে রাখল পরিবারকে। আর আট মাসের ক্ষুদে না থুরি অতি ক্ষুদে শ্রীনিকেতের নাচ সোশ্যাল মিডিয়ার দর্শকরাও রিতি মতো উপভোগ করেছেন। শ্রীনিকেতের মা তাঁর ছেলের নাচের সেই ভিডিও সোশ্যাল মিডয়ায় আপ্লোড করে।

ভিডিও তে দেখা গিয়েছে ছোট্ট শ্রীনিকেত ঠিকমতো দাড়াতে শেখেনি কিন্তু তাতে কী বসে বসেই তাঁর দুষ্টু মিষ্টি ভঙ্গিমায় নেচে মন জয় করে নিয়েছে সকলের। শ্রীনিকেত কে নিয়ে তাঁর মা উইটি সরকার দাস , বাবা সুনান্দু দাস , দাদু হিমাদ্রী সরকার ( কাউন্সিলর), দিদা নুপুর সরকার ও ঠাকুমা দীপ্তি সরকার সপরিবারে যখন একটি জনপ্রীয় নাচের গান দেখতে ব্যাস্ত, তখন আচমকাই পরিবারের সকলকে তাঁর ট্যালেন্ট দেখিয়ে দেয় শ্রীনিকেত।
এই ছোট্ট শ্রীনিকেতের বাড়ি উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ শহরে। ছোট্ট শ্রীনিকেতের ড্যান্স এখন রিতিমতো সোশ্যাল মিডিয়ায় ঘুরছে। যা এই লকডাউনে অনেকেই উপভোগ করেছেন এই ভিডিও দেখে।

7 COMMENTS

  1. Воспользоваться торговой платформой hydra официальный сайт сложно. Для Вас мы подготовили все вероятные способы облегчения этой проблемы. Разработанная нами неизменно рабочая hydra ссылка позволит легко и очень быстро раскрыть web-сайт в классических браузерах, таких как Google Chrome, Opera, Яндекс.Браузер и т.д. Для перехода необходимо лишь нажать на кнопку ОТКРЫТЬ и пользоваться сервисами торговой площадки Hydra. Имея цель защиты пользователя от подлога и предотвращения перехода по фишинговому интернет-адресу, мы показали ссылку на торговую площадку Гидра, с опцией ее копирования (посредством нажатия клавиши СКОПИРОВАТЬ) и применения в защищенном Tor браузере. Наша задача упростить пользователям доступ к гидре и таким образом сделать возможным платформе развертываться и преуспевать, мы за беспрепятственный online без общественно-политических ограничений.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here