লকডাউনে বন্ধ থাকা টলিপাড়ায় শ্যুটিং শুরু ১০জুন থেকে ! তৈরি হবে করোনা ফান্ড

0
136

লকডাউনে বন্ধ থাকা টলিপাড়ায় শ্যুটিং শুরু ১০জুন থেকে ! তৈরি হবে করোনা ফান্ড

BAHRS GLOBAL NEWS, 04 JUN 2020
তীর্থঙ্কর মুখার্জি, কলকাতা : করোনা সংক্রামণের থেকে বাঁচতে লকডাউনের জন্য বন্ধ হয়েছিলো টলিপাড়ার শুটিং। এরপ লকডাউন ধিরে ধিরে শিথিল হতেই রাজ্য সরকার থেকে ১ জুন থেকেই শ্যুটিং শুরু করার অনুমতি দেওয়া হ
য়েছিল। কিন্তু অরুপ বিশ্বাসের সাথে বৈঠকের পর সিদ্ধান্ত হয় শ্যুটিং শুরু হচ্ছে ১০ জুন থেকে। তবে ৩৫ জনের মধ্যেই রাখতে হবে  ইউনিট।
তবে শ্যুটিং-এ থাকছে কিছু বিধি-নিষেধ। বয়স্কদের কাজ করতে হলে লিখিত জমা দিতে হবে। ১০ বছরের কম বাচ্চাদের শ্যুটিং ফ্লোরে আসার অনুমতি নেই। অর্থাৎ তাদের দিয়ে এখনই কাজ করানো যাবে না। মেক আপ কিট নিজেরা আলাদা আলাদা ব্যবহার করবে।
কস্টিউম রোজেরটা বাড়িতে নিয়ে যেতে হবে। আপাতত এই এতগুলো বিধি নিষেধ মেনেই কাজ শুরু হচ্ছে টলিপাড়ায়। আপাতত ১০ তারিখে শুরু হচ্ছে সিরিয়ালের শ্যুটিং। আর ১৫ তারিখ থেকে সিরিয়ালের টেলিকাস্ট শুরু হবে। সিনেমার শ্যুটিংও শুরু করার কথা হয়েছে ১০ তারিখ থেকে।
এছাড়াও সম্মিলিত করোনা ফান্ড তৈরি হচ্ছে। মৃত্যু হলে ফান্ড থেকে পাওয়া যাবে টাকা। কারও করোনায় মৃত্যু হলে পাওয়া যাবে ২৫ লাখ টাকা। যার ৫০ শতাংশ দেবে চ্যানেল কর্তৃপক্ষ। ৪০ শতাংশ প্রোডিউসার আর ১০ শতাংশ আর্টিস্ট ফোরাম থেকে পাওয়া যাবে। অসুস্থ হলে সরকার থেকে টাকা দেবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here