লকডাউনে ডালখোলায় কর্মহীন ৩০০ জন দুস্থদের মধ্যে চাল,আলু বিলি করল সমাসেবী ওয়াসিম !

0
184

লকডাউনে ডালখোলায় কর্মহীন ৩০০ জন দুস্থদের মধ্যে চাল,আলু বিলি করল সমাসেবী ওয়াসিম !

BAHRS GLOBAL NEWS, 29 MAR 2020
নিজস্ব সংবাদদাতা, ডালখোলা : করোনা ভাইরাসের সংক্রামণ রুখতে দেশ জুড়ে চলছে লকডাউন। এরই জেরে সব থেকে বেশি সমস্যায় পরেছে দিন আনা দিন খওয়া মানুষেরা। কারন বর্তমানে কাজ নেই এখন আর তাদের কাছে।
এমত অবস্থায় উত্তর দিনাজপুর জেলার ডালখোলা পুরসভার বিশিষ্ট সমাজ সেবী ওয়াসিম আক্রাম (বিকি) তার ঐকান্তিক প্রচেষ্টায় শনিবার ডালখোলা পুরসভার ১৫ ও ৭ নম্বর ওয়ার্ডের দিন আনা দিন খাওয়া প্রায় ৩০০ মানুষের হাতে ৫ কেজি চাল ও ২ কেজি আলু তাদের হাতে তুলে দেন। চাল, আলুর পাশাপাশি একটি করে করোনা সংক্রামণ থেকে দুরে থাকতে হাত পরিষ্কার করে ধোবার জন্য একটি করে সাবান তুলে দেন।
এই প্রসঙ্গে তিনি জানান, লকডাউনের জন্য স্তব্দ জনজীবন। বেশি সমস্যায় পড়েছেন দিন আনা দিন খাওয়া সাধরণ মানুষেরা এবং তাঁদের জন্য আমাদের মাননীয়া মুখ্যমন্ত্রী ইতি মধ্যে রাস্তায় নেমে তাঁদের পাশে দাড়িয়েছে এবং খাদ্য সামগ্রী তুলে দিচ্ছেন
সেই মতো আমি আমার সাধ্য মতো আজ সাত কুইন্ট্যাল আলু আর ১৫ কুইন্টাল চাল ওয়ার্ডের যুবক ছেলেদের নিয়ে তাঁদের মধ্যে বিলি করাহয়। এছাড়াও উপস্তিত ছিলেন বিশিষ্ট সমাজসেবীকা মৌমিতা বর্মন আক্রম। উল্লেখ্য তিনি ডালখোলা পুরসভার তৃণমূল কংগ্রেসের শ্রমিক সংগঠনের দায়িত্বেও রয়েছেন, এবং সমাজ সেবী হিসেবে মানবাধিকার সংগঠনের সাথেও তিনি যুক্ত রয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here