লকডাউনে কর্মহীন পরিবারদের মুখে অন্য তুলে দিয়ে সচেতন থাকার পরামর্শ দিচ্ছেন অভিনেত্রী দেবশ্রী !

14
622

লকডাউনের জন্য কর্মহীন পরিবারদের মুখে অন্য তুলে দিয়ে সচেতন থাকার পরামর্শ দিচ্ছেন অভিনেত্রী দেবশ্রী !

BAHRS GLOBAL NEWS, 20 AOR 20
তীর্থঙ্কর মুখার্জি, কলকাতা : দেশ জুড়ে লকডাউনের জন্য স্তব্ধ গোটা দেশ,এরি ফলে বন্ধ হয়ে রয়েছে কল কারখানা সহ বিভিন্ন দৈনন্দিন কর্ম সংস্থান। এর ফলে সব থেকে বেশি সমস্যায় পড়েছে দিন আনা দিন খাওয়া সাধারন মানুষেরা। বাংলার মুখ্যমন্ত্রী তাঁদের পাশে দাঁড়ালেও এই মুহূর্তে মানবিক টলি অভিনেত্রী দেবশ্রী ভট্টাচার্য্য লকডাউনে সেই সকল কর্মহীন দু:স্থ পরিবার গুলির পাশে দাঁড়ালেন।
বাংলা টিভি সিরিয়াল ও চলচ্চিত্র অভিনেত্রী তথা বিশিষ্ট সমাজসেবী দেবশ্রী টানা ১০ দিন ধরে রাজপুর সোনারপুর পৌরসভার অন্তর্গত ৬ নং ওয়ার্ড এ গড়িয়া স্টেশন সংলগ্ন এলাকা গুলোতে গরীব দু:স্থ অসহায় দিন আনা দিন খাওয়া পরিবার গুলোকে খাদ্য সামগ্রী তুলে দিচ্ছেন । তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও দ:২৪ পরগনার জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি তথা রাজ্যসভার সাংসদ সুভাশীষ চক্রবর্তীর স্নেহধন্যা।
মুখ্যমন্ত্রীর নির্দেশ মেনে ও তাঁর আদর্শে অনুপ্রানীত হয়ে তিনি এই সংকটের মুহূর্তে গরীব ও অসহায় দিন আনা দিন খাওয়া পরিবার গুলোর পাশে এসে দাঁড়িয়েছেন বলে তিনি জানান। অভিনেত্রী দেবশ্রী তার সাধ্য মতো মানুষকে চাল, আলু, পেঁয়াজ, ডাল, তেল, ডিম, সাবান দিয়ে সাহায্য করে চলেছে। তিনি আরো জানান যে , মাননীয়া মুখ্যমন্ত্রীর আদর্শে অনুপ্রানীত হয়ে, তৃণমূল কংগ্রেসের হয়ে দলের সাথে থেকে সারা বছরই কাজ করেন।

করোনা সংক্রামণ নিয়ে সাধারন মানুষকে সচেতনতা মুলোক বার্তা দিচ্ছেন অভিনেত্রী দেবশ্রী ভট্টাচার্য্য

এই লকডাউন শুরু হওয়া থেকে তিনি গরীব অসহায় দিন আনা দিন খাওয়া মানুষের পরিবার গুলো কে সাহায্য করে চলেছেন খাদ্য সামগ্রী দিয়ে এতে পরিবার গুলিও খুশি এই মুহূর্তে এই খাদ্য সামগ্রী গুলো পেয়ে। খাদ্য সামগ্রী বিলির পাশাপাশি ওয়ার্ডের মানুষ কে সাবধানতা ও সতর্কতা অবলম্বন করার আবেদন জানানোর সাথে সাথে সোশ্যাল ডিস্টেনস রাখারো আবেদন করে যাচ্ছেন কখনও সোশ্যাল মিডিয়াতে , আবার কখনও মাইক নিয়ে রাস্তায় বেরিয়ে।

14 COMMENTS

  1. Получить ссылку на гидру и спокойно покупать можно на разделах этого проекта. В онлайне нередко возможно натолкнуться на мошенников и потерять собственные личные средства. По этой причине для Вашей защиты мы спроектировали этот интернет-портал где Вы стабильно можете получить доступ к магазину торговой площадки ссылка на гидру в тор. Для совершения закупок на торговой платформе гидра наш вэб-портал каждый день посещает масса абонентов, для принятия действующей рабочей ссылки, надо надавить на кнопочку раскрыть и надежно покупать, а если Вы впервые вошли на ресурс перед покупкой товара следует пройти регистрацию и дополнить баланс. Ваша безопасность наша основная цель, какую мы с достоинством исполняем.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here