লকডাউনে কর্মহীন দু:স্থ মানুষদের টানা ২ মাস ধরে খাদ্য সামগ্রী বিলি করছে যুব নেতা ইভান দাস !

0
358

লকডাউনে কর্মহীন দু:স্থ মানুষদের টানা ২ মাস ধরে খাদ্য সামগ্রী বিলি করছে যুব নেতা ইভান দাস !

BAHRS GLOBAL NEWS, 20 JUN 2020
অনুশিবা সেন, জলপাইগুড়ি : করনার প্রকোপ থেকে বাঁচতে দেশ জুড়ে চলছে লক ডাউন।চলছে বিভিন্ন রাজ্যের পাশাপাশি পশ্চিমবঙ্গ রাজ্যেও। মূখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিজে রাস্তায় নেমে দিন আনা দিন খাওয়া মানুষদেরকে নিজের হাতে চাল ডাল আলু বিতরণ করছেন সেই দৃশ্যও দেখা গিয়েছে।
উত্তরবঙ্গের ধুবগুড়ি শহরে শাসক দলের জেলার যুব নেতা ইভান দাস লকডাউনের প্রথম দিন থেকে কর্মহীন দু:স্থ মানুষদের টানা ২ মাস ধরে খাদ্য সামগ্রী বিলি করে চলেছে। বাড়ির দুয়ারে দুয়ারে পৌঁছে গিয়ে আবার কখনো পার্টি অফিস থেকে শিশুদের জন্য বেবি ফুড থেকে শুরু করে খাদ্য সামগ্রী চাল ,ডাল,আলু, সোয়াবিন, কুকিং ওয়েল,এছাড়াও সংক্রামণ পতিরোধে সাবান , সেনিটাইজার , মাস্ক ও বিতরন করেন এই সাজসেবি যুব নেতা।
যুব নেতা ইভান বাবু জানান , আমাদের মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এই লকডাউনে প্রথম দিন থেকে রাস্তায় নেমে কাজ করে চলেছেন নিজের হাতে ত্রাণ তুলে দিয়েছেন এবং আমার যুব নেতা তথা সাংসদ অভিষেক বন্ধ্যোপাধ্যায়ের ক্লপতরু প্রকল্পে লক্ষ লক্ষ মানুষ এই লকডাউনে খেতে পেয়েছেন তাঁর সাংসদ এলাকায়।
এই অনুপ্রেরণায় আমি প্রায় দু’মাস ধরে লকডাউনে কর্মহীন হয়ে গৃহবন্দী মানুষদের জন্য লকডাউন এর প্রতিটি দিন আমার বাসস্থান, কার্য্যালয় থেকে ও বাড়ি বাড়ি পৌঁছে দুস্থ অভাবী মানুষের ৫ কেজি চাল,১ কেজি ডাল,৩ কেজি আলু, ৩ কেজি বাঁধাকপি,৩ কেজি ফুলকপি, ২ কেজি মূলো, শিশুদের খাবার দিয়েছি। এছাড়াও মোট ২০০০ মাস্ক , ২৫০০ সেনেটাইজার , ২০০০ হাত ধোবার সাবান দিয়েছি জলপাইগুড়ি গ্রাম ও শহর অঞ্চলে।

জলপাইগুড়ির শাসক দলের এই যুব নেতা ইভান দাস এখন পর্যন্ত প্রায় খাদ্যসামগ্রী দিয়ে ১০০০ ওপর দু:স্থ পরিবারের পাশে দাড়িয়েছে বলে জানা যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here