লকডাউনের মধ্যেই পণের জন্য স্ত্রীর ঘাড়ে ঘুমের মধ্যে চন্দ্রবোড়ার ছোবল মারিয়ে খুন করল স্বামী !

159
1296

লকডাউনের মধ্যেই পণের জন্য স্ত্রীর ঘাড়ে ঘুমের মধ্যে চন্দ্রবোড়ার ছোবল মারিয়ে খুন করল স্বামী !

BAHRS GLOBAL NEWS, 25 MAY 2020
নিজস্ব সংবাদদাতা, চেন্নাই : এই লকডাউনের মধ্যেই কেরলে ২৫ বছরের স্ত্রীকে মারতে বিষধর চন্দ্রবোড়াকে ব্যবহার করল এক ব্যক্তি। প্রমাণ না রকখতেই এমন পথ বেছে নেয়। রাতে ঘুমের মধ্যে ওই চন্দ্রবোড়ার সাপটিকে দিয়ে স্ত্রীর ঘাড়ে ছোবল মারিয়ে শেষ করে দিল খুনি স্বামী। ঘটনাটি ঘটেছে কেরলের পতনমথিত্তা জেলার আদুরে। ঘটনার তদন্তে নেমে পুলিশ জানায় , বেসরকারি ব্যাঙ্কের কর্মী সুরজ নামে ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। তদন্তে নেমে পুলিশ জানতে পারে, সুরজ ব্যাঙ্ক কর্মীর পাশাপাশি স্নেক ক্যাচারও।
সে কেউটে সাপ ও চন্দ্রবোড়া সাপের বিষ সাপ্লাইয়েরও ব্যবসা করে। দুটিই মারাত্মক বিষধর সাপ। স্ত্রীকে খুন করতে সেই কেউটের বিষকে বেছে নিউএছিল সুরজ। ওই মহিলা মাস তিনেক আগেও একবার ঘুমের মধ্যেই ছোবল খান। সেবার বেঁচে গেলেও গত শনিবার ফের সাপের ছোবলে মৃত্যুর কলে ঢোলে পড়েন।
এরপরেই ওই মেয়ের পরিবার থানায় অভিযোগ জানায়। পুলিশ তদন্তে নেমে জানতে পারে, দুই বছর আগে সুরোজ বিয়েতে শ্বশুরবাড়ি থেকে প্রচুর সোনা গয়না পণ নেবার পরেও বড় অঙ্কের টাকার দাবি করছিল।
স্ত্রী তাঁর বাপের বাড়ি থেকে সেই টাকা চাইতে রাজি হয়নি এরপরেই এই তাঁর স্ত্রীকে অভিনব পদ্ধতিতে মারার ছক কষে সে। কোল্লাম পুলিশ সুপার হরি শঙ্কর জানান, সুরজ তাঁর স্ত্রীকে সাপ কে দিয়ে প্রথমবার পায়ে ছোবল দেওয়ালে সেবার বেঁচে যায় বলে সে ঘুমোনোর সময় এবার একেবারে ঘারে ছোব্ল মারায়। ঘটনা স্থলেই তাঁর মৃত্যু হয় ওই মহিলার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here