লকডাউনের নিয়ম ভাঙলেই ‘শ্যুট অ্যাট সাইট’ এর নির্দেশ, মুখ্যমন্ত্রীর বার্তায় তোলপাড় তেলাঙ্গানায় !

0
238

লকডাউনের নিয়ম ভাঙলেই ‘শ্যুট অ্যাট সাইট’ এর নির্দেশ, মুখ্যমন্ত্রীর বার্তায় তোলপাড় তেলাঙ্গানায় !

BAHRS GLOBAL NEWS, 25 MAR 2020
নিজস্ব সংবাদদাতা, তেলাঙ্গানা : লকডাউনের মধ্যেই পড়েছে উৎসবের তিথি। তেলাঙ্গানা সহ গোটা দক্ষিণ ভারতে আজ ‘উগাড়ি’ উৎসব পালিত হচ্ছে। তবে লক ডাউনের নিয়ম ভাঙলেই গৃহবন্দি উৎসবের আবহ ম্লান হতে পারে। এমনই নির্দেশ এসেছে তেলাঙ্গানার মুখ্যমন্ত্রী কেসিআর এর তরফে।
কেসিআর এর সাফ বার্তা, উৎসবের আবহে যেন উত্তেজনায় রাস্তায় অযথা কেউ না ভিড় করেন। সমস্তরকমভাবে এবিষয়ে রাজ্য প্রশাসন ও পুলিশের সঙ্গে সহযোগিতা করতে হবে। নিয়ম যদি কোনও কারণে কেউ ভাঙেন তাহলেই পুলিশকে ‘শ্যুট অ্যাট সাইট‘ এর নির্দেশ দেওয়া হয়
২১ দিনের লকডাউন কার্ফুর পরিস্থিতি তৈরি করেছে তেলাঙ্গানায়। যদিও অত্যাবশ্যকীয় সমস্ত দ্রব্য এই সময় বাজারে মিলবে। অত্যাবশ্যকীয় পণ্যের যোগানের জন্য গাড়িও স্বাভাবিক ছন্দে যাতায়াত করবে। আর এরই মধ্যে তেলাঙ্গানায় লক ডাউন কড়া হাতে প্রশাসন পালন করবে বলে জানিয়েছেন কেসিআর
কেসিআর জানিয়েছেন, যাঁরা বিদেশ থেকে এসেছেন তাঁদের পাসপোর্ট খতিয়ে দেখা হচ্ছে। হোম কোয়ারেন্টাইনের রীতি ভাঙলেই পাসপোর্ট বাজেয়াপ্ত হবে। পাশাপাশি, যাঁরা আক্রান্ত তাঁরাও যদি এই রীতি ভাঙেন পাসপোর্ট কেড়ে নেওয়া সহ একাধিক পদক্ষেপ নেওয়া হবে।
তেলাঙ্গানায় মুখ্যমন্ত্রীর বার্তা, সমস্ত দোকানপাঠ সন্ধ্যে ৬ টার মধ্যে বন্ধ করতে হবে। সন্ধ্যে ৭ টা থেকে ভোর ৬ টা পর্যন্ত রাজ্যে কার্ফু জারি থাকবে। নিয়ম না মানলেই কড়া পদক্ষেপ নিতে বাধ্য হবে সরকার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here