লকডাউনের ত্রাণ বিলি করে এসে রায়গঞ্জে নিজ বাড়িতেই দুষ্কৃতির হামলায় আক্রান্ত সমাজসেবী !

0
1883

লকডাউনের ত্রাণ বিলি করে এসে রায়গঞ্জে নিজ বাড়িতেই দুষ্কৃতির হামলায় আক্রান্ত সমাজসেবী !

BAHRS GLOBAL NEWS, 17 APR 2020
নিজস্ব সংবাদদাতা, রায়গঞ্জ : লকডাউনে গৃহবন্দী মানুষকে ত্রাণ বিলি ও এমারজেন্সি মেডিসিন সাপ্লাই করে এসে নিজ বাড়িতেই দুষ্কৃতির হামলায় আক্রান্ত হলেন সমাজসেবী ও প্রতিষ্ঠিত ব্যবসায়ী। এই ঘটনায় রায়গঞ্জের দেশবন্ধু পাড়ায় ব্যপক চাঞ্চল্য ছড়ায়। এলাকার মানুষ কিছুক্ষনের জন্য বিক্ষোভ দেখায়।
আক্রান্ত সমাজসেবী ব্যক্তির স্ত্রী জেলা হাসপাতালে সংবাদ মাধ্যমকে জানায় আমি অন্তসত্বা আমার স্বামীকে দুষ্কৃতি আক্রমন করলে বাঁচাতে এসে আমার ওপরেও চড়াও হয়। এরপরেই রায়গঞ্জ মেডিকেল জেলা হাসপাতাল থেকে মেডিকেল করিয়ে রায়গঞ্জ থানায় এসে অভিযোগ দায়ের করেন আক্রান্ত ব্যক্তি।
আক্রান্ত সমাজসেবী সুব্রত বাবু জানায়, আমি দুষ্কৃতি কে চিনতে পেরেছি এবং রায়গঞ্জ থানায় দুষ্কৃতি কেশব বাজাজের নামে অভিযোগ দায়ের করেছি। কেশব বাজাজের দ্বারা আক্রান্ত হওয়ার পর আমার কনো সেন্স ছিলোনা। আচমকাই এসে আমায় শক্ত লাঠি ও ইঁট দিয়ে মাথায় এলোপাথারি মারতে থাকে। এবং যাওয়ার আগে পুরো পরিবার শেষ করারার হুমকি দিতে থাকে।
প্রশাসনের কাছে লিখিত অভিযোগ জানিয়েছি জানিয়েছি এবং আমি আমার আট বছরের পুত্র ,আমার অন্তাসত্বা স্ত্রী ও আমার পিতা আর মাতার প্রাণ ভিক্ষা চেয়ে এসেছি প্রশাসনের কাছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here