র‍্যাফ নামল অযোধ্যায়, কিছুক্ষনের মধ্যেই বাবরি মসজিদ রায়দান ! উত্তর প্রদেশে জারি হাই অ্যালার্ট

9
354

র‍্যাফ নামল অযোধ্যায়, কিছুক্ষনের মধ্যেই বাবরি মসজিদ রায়দান ! উত্তর প্রদেশে জারি হাই অ্যালার্ট

সুমিত যাদব, উত্তর প্রদেশ : আর কিছুক্ষনের অপেক্ষা। আরও একটি ঐতিহাসিক রায়দানের সাক্ষী হতে চলেছে যোগীর রাজ্য। আর কয়েক ঘণ্টার মধ্যেই হবে বাবরি মসজিদ মামলার রায়দান। তার আগে গোটা উত্তর প্রদেশে জারি করা হয়েছে হাই অ্যালার্ট। অযোধ্যায় ব়্যাফ নামানো হয়েছে। কড়া নিরাপত্তায় লখনউ আদালত চত্ত্বরে নিরাপত্তা জোরদার করা হয়েছে। বম্ব স্কোয়াড, স্নিফার ডগ দিয়ে চলছে তল্লাশি।
বাবরি মসজিদ মামলার শুনানির দিকে নজর রেখে অযোধ্যায় নিরাপত্তা জোরদার করা হয়েছে। ব়্যাফ নামানো হয়েছে অযোধ্যায়। প্রায় ২৮ বছর পর বাবরি মসজিদ মামলার রায়দান হতে চলেছে। তাতে অভিযুক্তদের তালিকায় রয়েছেন লালকৃষ্ণ আদবানী, উমা ভারতী, মুরলীমোহন যোশী সহ একাধিক গেরুয়া শিবিরের নেতারা।
লখনউ হাইকোর্টের পুরনো বিল্ডিংয়েই হবে বাবরি মসজিদ মামলার রায়দান। যদিও নতুন বিল্ডিংয়ে চলে গিয়েছে হাইকোর্ট। দীর্ঘদিন বন্ধ থাকার পর ফের শুরু হয়েছে পুরনো বিল্ডিং চত্ত্বরে কাজকর্ম।
সকালথেকে নতুন করে তৎপরতা শুরু হয়েছে লখনউ হাইকোর্টের পুরনো বিল্ডিংয়ে। সকাল থেকে নিরাপত্তা রক্ষীরা গোটা এলাকা ঘিরে রেখেছে। স্নিফার ডগ, বম্ব স্কোয়াড নিয়ে চলছে তল্লাশি। তার সঙ্গে করোনা নিরাপত্তার কথাও মাথায় রাখা হয়েছে।

9 COMMENTS

  1. Большая часть граждан сейчас применяют интернет не столько для извлечения информации, сколь для покупок всевозможных изделий, какие попросту запрудили его. Тут также с легкостью найдете не разрешенные к реализации и нелегальные группы. Но не в типичном поисковике по типу Яндекса, а в отдельной зоне, известной как Даркнет. Площадкой этой сети интернет и будет hydra ссылка, портал какой мы и рассмотрим во всех подробностях здесь. Поэтому, в случае, если вам тематика приобретения противозаконных товаров актуальна, то для вас этот материал окажется полезен.

  2. Теперь в подробностях обсудим, каким образом заниматься с проектом, поскольку здесь есть ряд специфик, которые следует принимать во внимание. Поэтому пошагово рассмотрим вопрос активности с проектом, приобретение изделий и их реализацию. Вне зависимости от того момента, с какой целью вы зашли на рабочее зеркало гидры, сайт затребует регистрации для выполнения действий.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here