রোগী মৃত্যুর কারণে ,ভাঙচুর চলল রায়গঞ্জের একটি বেসরকারি নার্সিংহোমে,এলাকায় আতঙ্ক

0
165

রোগী মৃত্যুর কারণে ,ভাঙচুর চলল রায়গঞ্জের একটি বেসরকারি নার্সিংহোমে,এলাকায় আতঙ্ক

BAHRS GLOBAL NEWS, 05 AUG 2019
প্রজয় চক্রবর্তী, রায়গঞ্জ : সোমবার ইন্দ্রা কলোনীর ২০ নম্বর ওয়ার্ডের একটি বেসরকারি নার্সিংহোমে চলল ব্যপক ভাঙচুর। এক প্রসূতির মৃত্যুকে ঘিরে এদিন সেই বেসরকারি নার্সিংহোমে ভাঙচুর চালায় রোগীর পরিবার। উত্তপ্ত পরিস্তিতি সামাল দিতে ঘটনা স্থলে পৌঁছেযায় রায়গঞ্জ থানার বিশাল পুলিশ বাহিনী।

সূত্রের খবর, শনিবার প্রসব যন্ত্রনা নিয়ে লক্ষণিয়া এলাকার বাসিন্দা প্রতিমা রানী হাঁসদা ভর্তি হন ওই নার্সিংহোমে। রবিবার প্রতিমা দেবী এক সন্তানের জন্ম দেন। এদিন প্রতীমা দেবীর পরিবারের অভিযোগ করেন রোগীর সাথে তাদের দেখা করতে দেয়নি নার্সিংহোম কর্তৃপক্ষ।

এরপর শনিবার বিকেলে নার্সিংহোম কর্তৃপক্ষ রোগী মৃত্যুর খবর দেয় পরিবারকে। এর পর মৃত দেহ পরিবারের হাতে তুলে দেওয়া হয়। চিকিৎসায় গফলতির অভিযোগ করেছে মৃতার পরিবার। এরপরেই রবিবার বিক্ষুব্ধ মৃতার পরিবার ও আত্মীয়সজনেরা ওই বেসরকারি নার্সিংহোমে ব্যাপক ভাঙচুর চালায়।

এই রোগী মৃত্যুর ঘটনায় সাফাই দিয়ে নার্সিংহোমের ম্যানেজার বলেন, রোগীর অবস্তা আশঙ্কা জনক হওয়ায় রোগীকে আইসিইউতে স্থানান্তরিত করা হয় কিন্তু এর পরেও রোগীটিকে বাঁচানো সম্ভব হয়নি।

মৃতদেহটি নিয়ে মৃতার পরিবার ওই মুহূর্তে চোলে গেলেও সোমবার এসে হামলা চালায় এবং নার্সিংহোম কর্মীদের ওপর হামলা চালানোর পাশাপাশি নার্সিংহোমের বহু নথি নষ্ট করে দেয়। ঘটনা স্থলে রায়গঞ্জ থানার আইসি বিরাট পুলিশ বাহিনী নিয়ে এসে পৌঁছয় এবং পরিস্তিতি নিয়ন্ত্রনে আনে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here