রেশন তোলার নিয়ম নিয়ে বড়সড় সিদ্ধান্ত মমতা বন্দ্যোপাধ্যায় সরকারের !

0
626

রেশন তোলার নিয়ম নিয়ে বড়সড় সিদ্ধান্ত মমতা বন্দ্যোপাধ্যায় সরকারের !

BAHRS GLOBAL NEWS, 08 MAY 2020
তীর্থঙ্কর মুখার্জি,কলকাতা : এবার রেশন দুর্নীতির অভিযোগ পাল্টা অভিযোগের তোপে রাজ্যরাজনীতির পারদ তুঙ্গে ছিল। এবার তার জবনিকা টেনে রেশন তোলার নিয়ম নয়ে বড়সড় সিদ্ধান্ত নিলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এবার রেশন তোলবার নিয়ম নিয়ে বড় নির্দেশিকা জারি করল মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার।
ডিজিটাল রেশন কার্ড নিয়ে বার্তা
ডিজিটাল রেশন কার্ড নিয়ে বার্তা দিয়ে পশ্চিমবঙ্গ সরকার জানিয়ে দিয়েছে ,যে উপভোক্তাদের কাছে ডিজিটাল রেশন কার্ড নেই, এবার থেকে তাঁরাও রেশন গুলতে পারবেন।
বৃহস্পতিবারই মমতার মন্ত্রিসভার বৈঠক ছিল। সেখানে করোনা পরিস্থিতি মোকাবিলা নিয়ে একাধিক প্রসঙ্গ ওঠে । আর তার প্রেক্ষিতেই স্থির হয় ,রেশন দেওয়ার নতুন নিয়ম ।
এখন পর্যন্ত যাঁরা ডিজিটাল রেশন কার্ডের আবেদনও করেননি, সরকার তাঁদেরও রেশন দেবে বলে স্থির করেছে। করোনা আবহে সংকটের পরিস্থিতিতেই মমতা সরকারের এই সিদ্ধান্ত ।
যাঁরা এতদিন রেশন তোলেননি ,তাঁদের জন্য নিয়ম
অনেকেই এমন উপভোক্তা রয়েছেন ,যাঁরা রেশন তোলেননি অনেকদিন । এবার এই সমস্ত উপভোক্তারা যাতে রেশন পান, তার জন্য মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার জানিয়েছে,রাজ্য সরকারের কাছে এই উপভোক্তাদের আবেদন করতে হবে। সেই আবেদনের প্রেক্ষিতেই কুপন আসবে। সেই কুপনে রেশন তোলা যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here