রেকর্ড সংক্রামণ বৃদ্ধিতে উদ্বেগ বাড়ল কেন্দ্রের,গত ২৪ ঘন্টায় দেশে সংক্রামিত ৭৯৬৪ ! দেখে নিন

0
140

রেকর্ড সংক্রামণ বৃদ্ধিতে উদ্বেগ বাড়ল কেন্দ্রের,গত ২৪ ঘন্টায় দেশে সংক্রামিত ৭৯৬৪ ! দেখে নিন

BAHRS GLOBAL NEWS, 30 MAY 2020
তীর্থঙ্কর মুখার্জি, নয়া দিল্লি : দেশে করোনা সংক্রমণ হু হু করে বেড়েই চলেছে। ২৪ ঘণ্টায় দেশে করোনা সংক্রামিত হয়েছেন ৭৯৬৪ জন। এখন পর্যন্ত যা সর্বাধিক বলে জানা গিয়েছে। মৃতের সংখ্যা বেড়ে ৫০০০ হতে চলেছে। উদ্বেগ বাড়ছে দেশে। এরই মধ্যে করোনা লকডাউন প্রায় শেষের পথে।
গত ২৪ ঘণ্টায় দেশে রেকর্ড সংক্রমণ। ২৪ ঘণ্টায় সংক্রামিত হয়েছে ৭৯৬৪ জন। এখনও পর্যন্ত যা সর্বাধিক বলে জানানো হয়েছে। সবচেয়ে ভয়ঙ্কর অবস্থা মহরাষ্ট্র এবং গুজরাতে। মহারাষ্ট্রের একদিনে ১১৬ জন মারা গিয়েছেন। আক্রান্তের সংখ্যা ৬২ হাজার ছাড়িয়ে গিয়েছে সেই রাজ্যে। গোটা দেশে মোট করোনা সংক্রামিত ১ লাখ ৭৩ হাজার ৭৬৩ জন।
করোনা সংক্রমণে গোটা দেশে মৃতের সংখ্যাও বাড়ছে। ৫০০০ হতে হলেছে মৃত্যু। এখনও পর্যন্ত মৃত্যু হয়েছে ৪৯৭১ জন। পরিযয়াী শ্রমিকরা ফিরতে শুরু করায় গোটা দেশে সংক্রমণ বাড়তে শুরু করেছে। সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন ৮২,৩৬৯ জন। এমনই জানিয়েছে কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রক।
পরিযায়ী শ্রমিকরা বিভিন্ন রাজ্যে ফিরতে শুরু করায় গ্রিন জোনে থাকা রাজ্য গুলিতেও করোনা সংক্রমণ ছড়াতে শুরু করেছে। চালু হয়েছে বিমান এবং ট্রেন পরিষেবা। তার থেকেও ছড়াতে শুরু করেছে করোনা ভাইরাস। গোয়া, ত্রিপুরা, মণিপুর, নাগাল্যান্ড, সিকিম সহ একাধিক রাজ্যে করোনা সংক্রমণ ছড়াতে শুরু করেছে।
করোনা সংক্রমণ যখন গোটা দেশে হু হু করছে তখন চতুর্থ দফার লকডাউন প্রায় শেষের মুখে। ৩১ মে শেষ হওয়ার কথা চতুর্থ দফার লকডাউন। যদিও এই লকডাউন আরও দু সপ্তাহ বাড়তে পারে বলে মনে করা হচ্ছে। এই নিয়ে আজ চূড়ান্ত সিদ্ধান্ত নিতে পারেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here