রায়গঞ্জ স্টেশনে শ্রমিক স্পেশাল ট্রেনে ৫৯ জন শ্রমিক নামলই না ! কোথায় তাঁরা? চিন্তায় প্রশাসন 

154
1138

রায়গঞ্জ স্টেশনে শ্রমিক স্পেশাল ট্রেনে ৫৯ জন শ্রমিক নামলই না ! কোথায় তাঁরা? চিন্তায় প্রশাসন 

BAHRS GLOBAL NEWS, 30 MAY 2020
শান্তি রঞ্জন দাস, রায়গঞ্জ : দু’টি শ্রমিক স্পেশাল ট্রেন করে রায়গঞ্জে ১৫৭ জন শ্রমিকের মধ্যে নামল ৯৮ জন, বাকিরা কোথায় ? তাঁরা করোনা আক্রান্ত নয়তো চিন্তায় প্রশাসনিক কর্তারা । শুক্রবার উত্তরপ্রদেশের দানকর স্টেশন থেকে রায়গঞ্জ স্টেশনে পৌঁছায় দুই দফায় পরিযায়ী শ্রমিকেরা। জেলা প্রশাসনের কাছে খবর ছিল দু’টি স্পেশাল ট্রনে উত্তরপ্রদেশ থেকে রায়গঞ্জ স্টেশনে পৌঁছবে ।
প্রথম ট্রেনটিতে ফিরছে ৭০ জন শ্রমিক ও দ্বতীয় ট্রেনটিতে ৮৭ জন । সেই মতো জেলা প্রশাসন তাঁদের স্বাস্থ্য পরীক্ষার পাশাপাশি সরকারি ও বেসরকারি বাসের ব্যবস্থাও করে রেখেছিল । কিন্তু প্রথম শ্রমিক স্পেশাল ট্রেনটি দুপুরের পর পৌঁছয়ায় রায়গঞ্জ স্টেশনে সেখানে ৭০ জন পরিযায়ী শ্রমিকের মধ্যে স্টেশনে নামে মাত্র ১১ জন ।
এরপরেই চিন্তায় পরে জেলা প্রশাসনিক আধিকারিকরেরা বাকি ৫৯ জন শ্রমিক কোথায় নামলো। প্রশ্ন ওঠে তাঁদের ভেতরেও তাঁদের সোয়াব টেস্ট কোথায় কী করে করা যাবে । তবে দ্বতীয় ট্রেনটি বিকেলে ৮৭ জন শ্রোমিক নিয়ে আসার কথা ছিল রায়গঞ্জ স্টেশনে ৮৭ জন শ্রমিকই নামে স্টেশনে।
এদিন যে সকল শ্রমিকেরা স্টেশনে নেমেছেন তাঁদের সকলেরই বাড়ি রায়গঞ্জ ব্লকের বাহিন ব্লকের ট্যাংরা এলাকায়। তবে বাকি ৫৯ জন শ্রমিকদের হদিশের ব্যাপারে প্রশাসনিক আধিকারিকরেরা সংবাদ মাধ্যমে মুখ খুলতে চাইলেও , শ্রম বিভাগের এক আধিকারিক জানায় বাকি শ্রমিকদের খোজ শুরু হয়ছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here