রায়গঞ্জ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অনিল ভুঁইমালি কে কোভিড যোদ্ধার মানপত্র দিল মানবাধিকার সংগঠন

0
143

রায়গঞ্জ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অনিল ভুঁইমালি কে কোভিড যোদ্ধার মানপত্র দিল মানবাধিকার সংগঠন

প্রজয় চক্রবর্তী, রায়গঞ্জ : রায়গঞ্জ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অনিল ভুঁইমালি কে কোভিড যোদ্ধার মানপত্র তুলে দিল মানবাধিকার সংগঠন বাহার্স ন্যাশনালিষ্ট  ফোরামের দায়িত্বপ্রাপ্ত সদস্যরা। এদিনের অনুষ্ঠানে উপস্তিত ছিলেন মানবাধিকার সংগঠনের রাজ্যের সহ সভাপতি ও উত্তরবঙ্গের সভাপতি প্রদীপ্ত রায় চৌধুরী, ওমেন সেলের উত্তরবঙ্গ ও রাজ্যের সম্পাদিকা  পম্পা সরকার,ওমেন সেলের  উত্তরবঙ্গ ও  রাজ্যের কার্যকারী সভাপতি পিয়ালী সিনহা, উত্তরবঙ্গের সাধারন সম্পাদক গনেশ সরকার সহ সদস্য পায়েল সাহা, প্রিয়া সাহা।

এদিন মানবাধিকার সংগঠনের কাছে কোভিড যোদ্ধার মানপত্র পেয়ে উপাচার্য বলেন এই সন্মান বিশ্ববিদ্যালয়ের প্রত্যেক শিক্ষক শিক্ষিকা ও বিশ্ব বিদ্যালয়ের কর্মীদের। সময়টা খুবই কঠিন। কোরোন ভাইরাস নাpমক মহামারির সাথে গোটা বিশ্ব লড়াই চালিয়ে যাচ্ছে। এর মধ্যেই সকলকে ভালো থাকতে হবে। করোনার জন্য বন্ধ রয়েছে বিশ্ববিদ্যালয় তবুও প্রশাসনিক কাজে আমায় এবং অফিস স্টাফদের নিয়মিত বিশ্ববিদ্যালয়ে আসতে হচ্ছে।

বিশ্ববিদ্যালয় বন্ধ থাকলেও বিশ্ববিদ্যালয়ের প্রত্যেকটি বিভাগের ছাত্র ছাত্রী অন লাইনে নিয়মিত ক্লাস করে চলেছে। করোনা যে ভাবে জাকিয়ে বসেছে এই কঠিন সময়ে মানবাধিকার সংগঠনের সকল সদস্যদের সুস্বাস্থ্য কামনা করেছে উপাচার্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here