রায়গঞ্জ থেকে শশুর বাড়ি যাওয়ার পথে দুষ্কৃতীদের ছোড়া গুলিতে জখম ১ যুবক !

0
322

রায়গঞ্জ থেকে শশুর বাড়ি যাওয়ার পথে দুষ্কৃতীদের ছোড়া গুলিতে জখম ১ যুবক !

প্রজয় চক্রবর্তী, রায়গঞ্জ : সোমবার রাত ১০.৩০ এর নাগাদ রায়গঞ্জ থানার বাহিন গ্রাম পঞ্চায়েতের হাটমনি এলাকায় দুষ্কৃতীদের ছোড়া গুলিতে জখম ১ যুবক। বর্তমানে রায়গঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ওই যুবক। গুলিবিদ্ধ যুবক নুর আলমের চিৎকার শুনে স্থানীয় বাসিন্দারা ছুটে এলে অজ্ঞাত দুষ্কৃতিরা নুর আলম এর ২৫০০ টাকা ছিন্তাই করে তাঁর মোটর বাইকটা ফেলে পালিয়ে যায়।
এরপর গ্রামবাসীরাই রক্তাক্ত অবস্থায় নুর কে উদ্ধার করে রায়গঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। ঘটনার খবর পাওয়া মাত্রই ছুটে যায় রায়গঞ্জ থানার বিরাট পুলিশবাহিনী।

ছোড়া গুলিতে জখম নুর আলম

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। হাসপাতালেই নুর আলম এর পরিবারের লোক জানায়, আজ রাতে নুর তার মামা ইয়াস মহম্মদকে সঙ্গে নিয়ে রায়গঞ্জ শহরের পশ্চিম বীরনগরের বাড়ি থেকে শ্বশুর বাড়ি যাবার জন্য বেড়িয়ে যায়।
পথে বাহিন গ্রাম পঞ্চায়েতের চাপদুয়ার হাটমনি এলাকায় তিনটি বাইকে ৬ জন দুষ্কৃতি পথ আটকে তাদের সামনে দাঁড়িয়ে পকেট থেকে ২৫০০ টাকা বেড় করে নেয়। তাঁর মোবাইল ফোন ও বাইক ছিনতাই করার চেষ্টা করলে, দুষ্কৃতিদের বাধা দিলে গুলি করতে শুরু করে দুষ্কৃতীরা। এদিনের ঘটনায় চাঞ্চল্য ছড়ায় এলকায়।
দুষ্কৃতিদের খোঁজে তল্লাশি শুরু করেছে রায়গঞ্জ থানার পুলিশ। এদিনের ঘটনার পর স্থানীয় গ্রামবাসিরা বলেন, আগের থেকে এই ধরনের ঘটনা অনেকটাই কমেছে নেই বললেই চলে পুলিশি টহল ও নাকা চেকিং বাড়ায়। তবে এদিনের ঘটনা ঘটায় চাঞ্চল্য ছড়িয়েছে এলকায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here